২৪ ঘণ্টায় নতুন আক্রান্তের সংখ্যা ছাড়াল সমস্ত রেকর্ড

রাজধানী দিল্লীত করোনা ভাইরাসের সংক্রমণ হুহু করে বেড়েই চলেছে। রেকর্ড পরিমাণে বাড়ছে করোনায় আক্রান্তদের সংখ্যা। দিল্লীতে একদিকে করোনা সংক্রমিতদের মামলা ৪ হাজারে পৌঁছেছে। স্বাস্থ্য বিভাগ দ্বারা জারি তাজা পরিসংখ্যান অনুযায়ী, দিল্লীতে সোমবার ৩ হাজার ৯৪৭ টি নতুন মামলা সামনে এসেছে। এছাড়াও একদিনে ২ হাজার ৭১১ জন করোনাকে হারিয়ে সুস্থ হয়ে উঠেছেন। বিগত ২৪ ঘণ্টায় মোট ৬৮ জনের মৃত্যু হয়েছে আর সক্রিয় রোগীর সংখ্যা ২৫ হাজারে পৌঁছেছে।

দিল্লী স্বাস্থ্য বিভাগের তাজা পরিসংখ্যান অনুযায়ী, করোনা রোগীর সংখ্যা বেড়ে ৬৬ হাজার ৬০২ হয়েছে। আর ৩৯ হাজার ৩১৩ জন করোনাকে হারাতে সক্ষম হয়েছেন। করোনাতে এখনো পর্যন্ত ২ হাজার ৩০১ জনের মৃত্যু হয়েছে। সরকারের পরিসংখ্যান অনুযায়ী, আপাতত দিল্লীতে ৭ হাজার ১২৫ টি বেড খালি আছে। হোম আইসোলেশনে ১২ হাজার ৯৬৩ জনকে রাখা হয়েছে।

দিল্লীতে কেন্দ্র সরকার আর দিল্লী সরকার মিলে করোনার বিরুদ্ধে লড়ছে। দিল্লীতে করোনার সংক্রমণ রোখার জন্য এখন থেকে দুই সরকারই পদক্ষেপ নিচ্ছে। স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ নিজে দিল্লীর পরিস্থিতি সামাল দিতে নেমেছেন। অমিত শাহ বিগত সাত দিনে দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল আর এলজির সাথে তিনবার সাক্ষাৎ করেছেন। যদিও এর ফলে সুফল মিলছে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *