স্বামীর সঙ্গে নিত্য অশান্তি! দুধের সন্তানদের কুয়োয় ছুড়ে ফেলে ঝাঁপ দিল মা

  • মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জালনা জেলার জাফরাবাদ তালুকে । বৃহস্পতিবার সকালে মা এবং দুই সন্তানের দেহ উদ্ধার করে পুলিশ ।

জাফরাবাদ: একজনের বয়স সাত , আর একজনের মাত্র এক । দুই সন্তানকে কুয়োর জলে ফেলে আত্মঘাতী মা । মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের জালনা জেলার জাফরাবাদ তালুকে । বৃহস্পতিবার সকালে মা এবং দুই সন্তানের দেহ উদ্ধার করে পুলিশ ।

আত্মঘাতী গৃহবধূর নাম রুক্মিণী সুধাকর বাঙ্কার (২৭) । স্থানীয় তেমভুরনি থানার তরফে জানা গিয়েছে , বুধবার রাতে সাত বছরের মেয়ে পর্ণীতি এবং এক বছরের ছেলে শম্ভুকে নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যান দেদেগাভন গ্রামের বাসিন্দা রুক্মিণী ।  বহুক্ষণ কেটে যাওয়ার পড়েও বাড়ি না ফেরায় রাতেই খুঁজতে বেরোন পরিবারের সদস্যরা । কিন্তু রাতের অন্ধকারে তাঁদের খোঁজ মেলেনি । এরপর ভোর হতেই ফের তাঁদের খুঁজতে যান বাড়ির সদস্যরা । তখনই বাড়ি সংলগ্ন মাঠের মধ্যে থাকা কুয়োয় নিখোঁজ তিনজনের দেহ ভাসতে দেখা যায় । খবর দেওয়া হয় স্থানীয় পুলিশকে । পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় ।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির জেরেই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন ওই গৃহবধূ । তার আগেই তিনি সন্তানদের জলে ফেলে দেন । তবে  আসল সত্যি জানতে শুরু হয়েছে তদন্ত ।  প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করা হতে পারে পরিবারের সদস্যদের ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *