স্বাধীনতার পর থেকেই কৃষকদের অবস্থা নিয়ে কেউ ভাবেন নি, প্রধানমন্ত্রী সেই সাহস দেখিয়েছেন:কেন্দ্রীয় জাহাজ মন্ত্রী

কৃষি আইন কৃষকদের স্বার্থেই। স্বাধীনতার পর থেকেই কৃষকদের অবস্থা নিয়ে কেউ ভাবেন নি, প্রধানমন্ত্রী সেই সাহস দেখিয়েছেন। কৃষিবিলের সমর্থনে এভাবেই বিরোধীদের কটাক্ষ করলেন কেন্দ্রীয় জাহাজ মন্ত্রী।কৃষিতে উন্নতি হোক এবং কৃষকদের আরো সফলতা আসুক, তার জন্যই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কৃষি বিল তৈরি করেছে। কৃষকদের জন্য অনেক প্রকল্প চালু করেছে। কিন্তু এখন বিরোধীরা কৃষকদের ক্ষতি করার জন্য বিভ্রান্তি পরিস্থিতি তৈরী করার চেষ্টা করছে। শনিবার মালদায় এসে একথা বলেন কেন্দ্রীয় জাহাজ মন্ত্রী মনসুখ মান্ডব্য ।

এদিন দুপুরে মালদা শহরের পুরাটুলি বাঁধরোড এলাকায় বিজেপির জেলা কার্যালয়ে দলীয় কর্মসূচিতে যোগ দিতে আসেন কেন্দ্রীয় মন্ত্রী মনসুখ মান্ডব্য ।পরে তিনি একটি সাংবাদিক বৈঠক করেন সেই সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন উত্তর মালদার বিজেপি সাংসদ খগেন মুর্মু , দলের জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল, রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক বিশ্বপ্রিয় রায়চৌধুরী সহ অন্যান্যরা ।

এদিন কেন্দ্রীয় জাহাজ মন্ত্রী  মনসুখ মান্ডব্য বলেন,  স্বচ্ছ ভারত, আয়ুষ্মান প্রকল্প এরকম অনেক কিছু করেছে মোদি সরকার। কিন্তু পশ্চিমবঙ্গে মমতা ব্যানার্জির সরকার মুখে যতটা না বলে কাজের কাজ কিছুই করতে পারি নি। বিভিন্ন সরকারি প্রকল্পের নামে শুধু ভাওতাবাজি দেওয়া হচ্ছে সাধারণ মানুষদের। এই পরিস্থিতিতে এবার পশ্চিমবঙ্গে আবার নতুন করে পরিবর্তন আসবে। কেন্দ্র সরকারের উন্নয়নের  জোয়ার বাংলার মানুষ গ্রহণ করেছে । 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *