স্কুলের মিডডে মিল আনতে গিয়ে অপহরণ ছাত্রী

স্কুলের মিডডে মিল আনতে গিয়ে অষ্টম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ উঠল মালদার চাঁচলে। ঘটনায় মালদা থানায় অভিযোগ দায়ের হয়েছে। জানা গেছে গত কয়েকদিন আগে শাহানা ইয়াসমিন নামে এক ছাত্রী মিড ডে মিল আনতে যায় পার্শ্ববর্তী সরকারি হাইস্কুলে। বেলা দশটায় বাড়ি থেকে বেরিয়ে রাত হয়ে গেলেও বাড়ি না ফেরার খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। এরপরই সন্ধ্যা বেলায় ইয়াসমিনের দিদির মোবাইলে একটি হুমকি ফোন আসে।

আশিক নামের এক যুবক ফোনে জানায় সে ইয়াসমিনকে অপহরণ করেছে। তাঁর কথা না মানলে ইয়াসমিনকে বিক্রি করে দেবে। সে জানায় চাঁচলে তাঁর শ্বশুর বাড়ি, যেখানে তাঁর শিশু পুত্র রয়েছে। শ্বশুর বাড়ির সঙ্গে তাঁর সম্পর্ক ভালো নেই। তাঁর সেই শিশু পুত্রকে এনে দিলে তবেই ইয়াসমিনকে সে ফেরৎ দেবে।
সম্পুর্ন ঘটনায় প্রায় মাথায় বাজ ভেঙে পড়ে ইয়াসমিনের পরিবারের। তার মা মিনা খাতুন চাঁচল থানায় বিস্তারিত জানিয়ে অপহরণের অভিযোগ করেন। অভিযোগ, চাঁচল থানার পুলিশ বিষয়টিকে তেমন গুরুত্ব দেয় নি।এরপর ১৫ দিন হয়ে গেলেও মেয়ের খোঁজ না মেলায় উদবিগ্ন ইয়াসমিনের মা বাবা ছুটে যান পুলিশ সুপারের দফতরে নতুন করে অভিযোগ জানাতে।

তাঁদের আশঙ্কা, আশিক যেভাবে হুমকি দিয়েছে তাতে ইয়াসমিনকে নিয়ে সে বাংলাদেশে পালিয়েছে। বাংলাদেশে যাতায়াত আশিকের আগে থেকেই ছিল বলে স্থানীয় বাসিন্দারা অনেকেই জানেন। তবে এই বিষয়ে পুলিশ এখনো মুখ খোলে নি। পুলিশ সুপার অলোক রাজোরিয়া বিষয়টি নতুন করে তদন্ত শুরু করেছেন বলেই জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *