সুশান্ত সিং রাজপুতের ভক্তরা তার প্রথম মৃত্যুবার্ষিকীতে প্রয়াত অভিনেতাকে স্মরণ করতে সোশ্যাল মিডিয়ায় নেমেছেন।

সুশান্ত সিং রাজপুত এক বছর আগে ১৪ জুন ২০২০ সালে অর্থাৎ ঠিক আজকের দিনেই মারা গিয়েছিলেন। অভিনেতাকে মুম্বাইয়ের তার বান্দ্রায় মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। ঠিক এক বছর পরে, ভক্তরা তাকে সোশ্যাল মিডিয়ায় স্মরণ করছেন। বেশ কয়েকজন টুইটার ব্যবহারকারী প্রয়াত অভিনেতার থ্রোব্যাক ভিডিও এবং ছবি সহ শ্রদ্ধা জানান #সুশান্তসিংহরাজপুত গত রাত থেকে টুইটারে ট্রেন্ড করছে।

সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানাতে তার ভক্তরা টুইটারে নেমেছেন। মুভি স্টিল এবং ক্লিপ সহ অনেকে দিল বেচার অভিনেতাকে স্মরণ করার সময় প্রকাশ করেছেন যে তারা তাকে খুব কীভাবে মিস করেছেন।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু কেস:

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতকে তার বান্দ্রার বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল। ৩৪ বছর বয়সী অভিনেতার সেই সময়ের বর্তমান বান্ধবী ছিলেন রিয়া চক্রবর্তীর এবং অঙ্কিতা লোখান্দে ছিলেন তাঁর প্রাক্তন বান্ধবী। মুম্বাই পুলিশ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু আত্মহত্যা বলে দাবি করেছে। তবে তার বাবা কে.কে. সিংহ একটি এফআইআর-করে পরে অভিযোগ করেছেন যে রিয়া সুশান্তের অ্যাকাউন্ট থেকে টাকা উঠিয়েছিল। মামলাটি বর্তমানে কেন্দ্রীয় তদন্ত ব্যুরো (সিবিআই) তদন্ত করছে।

তদন্ত চলাকালীন তদন্তের সময় রিয়ার ভাই শোভিক চক্রবর্তীর অভিযোগ ড্রাগ কার্টেলের সাথে জড়িত থাকার পরে মাদকের দিক অনুসন্ধান করার জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) কেও বাদ দেওয়া হয়েছিল। রিয়ার বিরুদ্ধেও অভিযোগ আনা হলেও তিনি সব অভিযোগকে ভিত্তিহীন বলে অস্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *