সীমানা নিয়ে ঝামেলা খুন এক, জখম দুই

সীমানার পাঁচিল নির্মানকে কেন্দ্র করে দুপক্ষের হাতাহাতিতে খুন একজন। আশঙ্কাজনক অবস্থায় আরো দুই। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হবিবপুর এলাকার কেন্দুডাঙ্গা গ্রামে।

সূত্রের খবর সীমানার পাঁচিলকে কেন্দ্র করে নিমাই বর্মন এবং গণেশ সরকার ঝামেলায় জড়ায়। সেই ঝামেলায় হাতাহাতিতে শেষপর্যন্ত মৃত্যু হয় নিতাই বর্মনের। নিতাই বর্মনের পরিবারের অভিযোগ সীমানার পাঁচিল তুলতে গিয়ে প্রতিবেশী গণেশ সরকার রড দিয়ে নিতাইকে মাথায় মারে। গণেশকে প্রতিরোধ করতে নিতাইয়ের ভাই-বোন এগিয়ে আসলে তাদেরকেও রড দিয়ে পেটায় গণেশ সরকার। আহত দুইজনের চিকিৎসা চলছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতাল । পাশাপাশি মৃত ওই ব্যক্তিকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে হবিবপুর থানার পুলিশ। এই ঘটনায় মৃতের পরিবার প্রতিবেশী হামলাকারী গণেশ সরকার , কার্তিক সরকার সহ ১০ জনের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্তরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম নিমাই বর্মন (৫০) । আহত হয়েছেন নিমাইবাবুর ভাই নিতাই বর্মন (৪৫) এবং বোন তুলসী বর্মন (৩০) । দুজনে চিকিৎসাধীন মেডিক্যাল কলেজে।হবিবপুর থানার পুলিশ জানিয়েছে, বাড়ির জায়গায় সীমানা পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষে এক জনের মৃত্যু হয়েছে। দুই জন জখম হয়েছেন । এই ঘটনায় ১০ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। হামলার ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। তাদেরকেও খোঁজ চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *