সাংসদ তহবিলের টাকায় প্রথম আইসিইউ অ্যাম্বুলেন্স মালদহের চাঁচল মহকুমায়,খুশি এলাকাবাসী

মালদার চাঁচলের মানুষকে দীপাবলির আগে আইসিইউ যুক্ত এম্বুলেন্স গাড়ি প্রদান করলেন উত্তর মালদার সাংসদ খগেন মুর্মু। মালদাবাসীকে উন্নত চিকিৎসার জন্য হয় শিলিগুড়ি অথবা কলকাতা ছুটতে হয়। এই দীর্ঘ যাত্রায় মুমূর্ষু রোগীরা প্রাণের ঝুঁকি নিয়ে চলাচল করে। এই যাত্রায় রোগীকে আরো উন্নত পরিষেবা প্রদানের লক্ষে লক্ষ্যে সাংসদ তহবিলের ২৪ লক্ষ টাকা ব্যয়ে রোটারি ক্লাবের পক্ষ থেকে আইসিইউ এম্বুলেন্সের উদ্বোধন করেন।

এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তর মালদহের সাংসদ খগেন মুর্মু,বিজেপির জেলা সভাপতি তথা সমাজসেবী গোবিন্দ চন্দ্র মন্ডল, রোটারি ক্লাব অফ মালদা জেলা গভর্নর সুভাশিষ চাটার্জি,বিশিষ্ট সমাজসেবী তথা রাজনীতিবিদ দীপঙ্কর রাম,মালতীপুর বিধানসভার বিধায়ক অলবেরুনী সহ রোটারি ক্লাব অফ চাঁচলের সদস্য এবং অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিবর্গরা। সাংসদের কাছে রোটারি ক্লাব এবং চাঁচল তথা সমগ্র মহকুমার মানুষের দীর্ঘদিনের আবেদন ছিল যাতে তিনি আইসিইউ অ্যাম্বুলেন্স প্রদান করেন। অবশেষে সেই দাবি পূরণ হওয়াই খুশি সকলেই।

উত্তর মালদহের সাংসদ খগেন মুর্মু বলেন, ” এলাকার উন্নয়নের জন্য সাংসদ তহবিলের একটা টাকা থাকে। প্রতিবছর আমরা ৫ কোটি টাকা করে পাই। তার মধ্যে আমার প্রথম ইনস্টলমেন্টের টাকা থেকে এই আইসিইউ এম্বুলেন্সের টাকা বরাদ্দ করেছি।এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি ছিল।পূরণ করতে পেরে খুশি। “

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *