লুঠকারীদের অস্ত্রাঘাতে মৃত্যু ব্যবসায়ী

নতুনবর্ষের প্রথমদিনে গাজলডোবা ঘুরতে গিয়ে ফেরার পথে দুষ্কৃতী হানায় পড়লেন শিলিগুড়ির ব্যবসায়ী। দুষ্কৃতী হানায় ওই ব্যবসায়ী গুরুতর জখম হয়ে বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এবং ঘটনার প্রতিবাদ করেছে ব্যবসায়ী মহল। জানা গেছে বান্ধবীকে নিয়ে গাজলডোবা এলাকায় ঘুরতে যায় শিলিগুড়ির ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা পেশায় মার্বেল সংস্থার কর্মী হর্ষিত আগরওয়াল।

জানা গেছে সে ঘুরে সন্ধ্যাবেলা বাড়ি ফেরার সময় আমবাড়ির বানিয়াপানি রেলওভার ব্রিজের কাছে বাইকে করে দুই তিন জন দুষ্কৃতী এসে হরষিতকে টাকা চায়, কিন্তু সে তা দিতে অস্বীকার করলে ওই দুষ্কৃতীরা তাকে মারধর করে এবং ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।ঘটনা দেখে তার বান্ধবি চিৎকার শুরু করলে স্থানীয় এলাকাবাসীরা ঘটনাস্থলে আসার আগেই অভিযুক্তরা ঘটনাস্থল থেকে চম্পট দেয়।এরপর স্থানীয় এলাকাবাসীরা এবং পুলিশের সহযোগিতায় যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করে। কিন্তু মাঝরাতেই যুবককে মৃত বলে ঘোষণা করে চিকিৎসকরা।

ইতিমধ্যে সমস্ত ঘটনা জানিয়ে শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের অন্তর্গত আমবাড়ি ফাঁড়ি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে মৃতের পরিবারের তরফে।তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।শনিবার মৃতদেহ উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।তবে সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *