মৃত বিজেপি কর্মী উলেন রায়ের মৃত্যুতে ফের ময়নাতদন্তের নির্দেশ দিল জলপাইগুড়ি জেলা আদালত

উত্তরকন্যা অভিযানে মৃত বিজেপি কর্মী উলেন রায়ের মৃত্যুতে ফের ময়নাতদন্তের নির্দেশ দিল জলপাইগুড়ি জেলা আদালতের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। বিজেপির অভিযোগ সোমবার মৃত বিজেপি কর্মীর তড়িঘড়ি রাতের অন্ধকারে ময়নাতদন্ত করে পুলিশ প্রশাসন ম এরই বিরুদ্ধে জলপাইগুড়ি আদালতে কেস ফাইল করে মৃতের আত্মীয় স্বজনেরা। এরপরই ফের ময়নাতদন্তের নির্দেশ দিল জেলা আদালত।

সেইসঙ্গে ,তিনজন ডাক্তার ও ভিডিও গ্রাফী করে ময়নাতদন্ত করার নির্দেশ দিলেন বিচারক।দিনের আলোয় ময়নাতদন্তের পর ১১ তারিখের মধ্যে আদালতকে রিপোর্ট জমা দেবার নির্দেশ দেওয়া হয়েছে শিলিগুড়ির পুলিশ কমিশনারেটের এন জেপি পুলিশ স্টেশনকে।সেই নির্দেশ মত এখন পর্যন্ত ময়নাতদন্তের কাজ শুরু হয়নি ।

জলপাইগুড়ির সাংসদ জয়ন্ত রায় বলেন তিনি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ ও হাসপাতালে অধ্যক্ষের সাথে কথা বলে তিনি জানতে পেরেছেন তাদের কাছে স্বাস্থ্য দপ্তর থেকে আদেশ না আসায় কাজ শুরু করতে পারছেনা।পুলিশের পক্ষ থেকে বিজেপির পাঁচ উচ্চ নেতৃত্বের নামে যে অভিযোগ দায়ের করা হয়েছে সেই প্রসঙ্গে তিনি বলেন যে তৃনমূলের হাতে ক্ষমতা রয়েছে তাই তারা যা খুশি করতে পারে।পাঁচ জন কেন পঞ্চাশ জনের নামে অভিযোগ দায়ের করতে পারে।পুলিশ প্রশাসনকে দিয়ে তৃনমূল যা খুশি করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *