মালদায় দুষ্কৃতিদের হাতে আক্রান্ত মা ও ছেলে

প্রকাশ্য রাস্তায় ছিনতাইকারীদের হামলায় আক্রান্ত হলেন মা ও ছেলে। ছিনতাইকারীদের হাতে থেকে মায়ের সম্মান বাঁচাতে গিয়ে হামলার শিকার হয়েছেন ছেলে। দুজনেরই চিকিৎসা করানো হয়েছে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। সোমবার রাতে ঘটনাটি ঘটেছে মালদা শহরে বাহান্ন বিঘা এলাকায়। এই ঘটনার পর মঙ্গলবার সকালে আক্রান্ত ওই মহিলা ছেলেকে নিয়ে ইংরেজবাজার থানায় এসে ছিনতাইকারীদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত মহিলার নাম দীপ্তি কর্মকার (৪৫) এবং তার ছেলে রমেন কর্মকার (১৮)। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে সোমবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন রমেন কর্মকার। সে সময় ছিনতাইয়ের উদ্দেশ্যে কয়েকজন দুষ্কৃতী তার রাস্তা আটকায়। এরপর  টাকা, মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করে দুষ্কৃতীরা বলে অভিযোগ। ওই যুবকের বাড়ির সামনে ঘটনাটি ঘটে। ছেলের চিৎকার শুনে ছুটে আসেন তার মা। কিন্তু দুষ্কৃতীরা দু’জনকেই লোহার রড দিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। এই ঘটনার পর আক্রান্তদের চিৎকার শুনে আশেপাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

আক্রান্ত রমেন কর্মকার জানিয়েছেন, বাড়ি ফেরার সময় কিছু মদপ্য দুষ্কৃতী তার কাছ থেকে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করছিল। বাড়ির সামনে এই ঘটনাটি ঘটেছিল। তার চিৎকার শুনে তার মা ছুটে আসেন। কিন্তু তাদেরকে প্রকাশ্যে রাস্তায় পিটিয়ে মারার চেষ্টা করে দুষ্কৃতীরা। পরে এলাকার মানুষের তৎপরতায় তারা প্রাণে রক্ষা পায়। 

ইংরেজবাজার থানার আইসি মদন মোহন রায় জানিয়েছেন, ওই মহিলা ও ছেলের মারধর ও ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে, অভিযুক্তদের খোঁজ চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *