ব্রেক ফেল বাসের ধাক্কায় মৃত এক সিভিক ভলান্টিয়ার

এক বেসরকারি বাসের ধাক্কায় মারা গেলেন এক সিভিক ভলান্টিয়ার । আহত দুই। জানা গেছে যাত্রীবাহী একটি বেসরকারি বাস মালদার রবীন্দ্র এভিনিউ এলাকায় ব্রেক ফেলের কারনে ঘটনাটি ঘটেছে। প্রত্যক্ষদর্শীদের থেকে প্রাপ্ত খবর অনুযায়ী মালদাশহরে ঢোকার সময়ে একটি বেসরকারি বাস ব্রেক ফেল হয়ে পড়ে। ড্রাইভারের চেষ্টা সত্ত্বেও গাড়ি নিয়ন্ত্রণে না আসায় রাস্তায় দাঁড় করানো দুটি টোটোকে ধাক্কা মেরে একটি দেওয়ালে গিয়ে সজোরে ধাক্কা মারে। এই ঘটনায় কর্তব্যরত এক সিভিক ভলান্টিয়ার মারা যায়। বাসের দুজন যাত্রী আহত হয়েছেন। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মালদা শহরে। উত্তেজিত জনতা বাস ভাঙচুর করে। পুলিশ বাসের ড্রাইভার খালাসীকে আটক করেছে।যদিও ঘটনার সময় ওই বাসে তেমন কোনো যাত্রী ছিল না। তবে সিভিক ভলেন্টিয়ারের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পুলিশ মহলে শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম বাপন রজক (২৬)। তার বাড়ি ইংরেজবাজার থানার মধুঘাট এলাকায় । নিয়ন্ত্রণ হারিয়ে ওই সিভিক ভলেন্টিয়ারকে ধাক্কা মারে বেসরকারি বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় সিভিক ভলেন্টিয়ারের ।

ইংরেজবাজার থানার আইসি মদনমোহন রায় জানিয়েছেন , ঘটনাটি খুবই দুঃখজনক। বেপরোয়া বেসরকারি বাসের ধাক্কায় এক সিভিক ভলেন্টিয়ার মারা গিয়েছেন। কিভাবে ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনাটি ঘটালো, তা তদন্ত করে দেখা হচ্ছে । পাশাপাশি ওই সিভিক ভলেন্টিয়ারের দেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *