ব্রাউন সুগার পাঁচার করতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার দুই

বাজার করার কায়দায় ব্রাউন সুগার পাঁচার করতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হল দুজন। জানা গেছে কালিয়াচক থেকে এক মহিলা এবং এক পুরুষকে আটক করে তল্লাশি চালাতেই উদ্ধার হয় প্রায় ১০০ গ্রাম ব্রাউন সুগার।যার বাজারদর প্রায় একলক্ষ টাকা। পুলিশ সূত্রে জানা গেছে ধৃত দুজনের নাম এনজেলা বিবি ও হায়দার আলী । পুলিশ জানিয়েছে ধৃতরা এর আগেও এই পাঁচার কাজ করত। কালিয়াচক এলাকায় এদের সন্দেহজনক ঘোরাঘুরি করতে দেখেই সন্দেহ হয় পুলিশের । এরপর তাদের জিজ্ঞাসাবাদে অসংলগ্ন কথাবার্তাতে সন্দেহ হতেই তল্লাশি চালিয়ে ওই মাদক দ্রব্য উদ্ধার করে।

পুলিশ জানিয়েছে, ধৃত দুই জনের বাড়ি জালুয়াবাধাল এলাকায় । এর আগেও এরা এই ধরণের মাদক কারবারের কাজ করেছে বলে জানতে পেরেছে পুলিশ। তবে এদেরকে ক্যারিয়ার হিসেবে ব্যবহার করছে মাদক পাচার চক্রের দল। কিছু টাকার বিনিময়ে এই ধরনের মাদক কারবারে গ্রামের কিছু দুঃস্থ মহিলাদের সাহায্য নিয়ে পাচার করার চেষ্টায় মরিয়া হয়ে উঠেছে মাদক মাফিয়ারা। কিন্তু পুলিশ বিভিন্ন সূত্র ধরেই নজর রেখেই এই অপরাধমূলক কাজ ভেস্তে দেওয়ার পরিকল্পনায় তৎপরতার সাথে কাজ করে যাচ্ছে।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, ব্রাউন সুগার উদ্ধারের ঘটনায় এক মহিলাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের কাছ থেকে ৯০ গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়েছে‌। এই ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে কালিয়াচক থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *