বিদ্যালয়ের সরকারি জমিতে অবৈধ নির্মাণ, সরগরম পাঞ্জিপাড়া

প্রাথমিক বিদ্যালয়ের ফাঁকা জায়গা দখল করে স্থানীয় সংস্থার একটি নির্মানকে কেন্দ্র করে সরগরম গোয়ালপোখর এলাকার পাঁজিপাড়া এলাকা।

বিদ্যালয় পরিচালন কমিটির সভাপতি মাজহারুল হকের অভিযোগ , বিদ্যালয়ের সামনে একটু ফাকা জায়গা রয়েছে। যেই জায়গায় একটি শ্রেণিকক্ষ নির্মাণের কাজও চলছে। সেখানেই স্থানীয় একটি সমাজকল্যাণমূলক সংস্থা বেড়া দিয়ে ঘর তৈরি করে নিয়েছে। আর এর জন্য তিনি পান্জিপারা গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান মহম্মদ রাহীকেই দায়ী করেছেন। কারণ তার অনুগামীরা এটা করেছে বলে তিনি মন্তব্য করেছেন। তিনি বলেন, বেশ কিছুদিন আগে মহম্মদ রাহীর নিজস্ব জায়গায় একটি দলীয় কার্যালয় ছিল ।সেখানে তার অনুগামীরা থাকতো। নিজের জায়গা থেকে সেই ঘরটি উঠিয়ে দিয়ে তিনি এই স্কুলের জায়গায় তাদেরকে পাঠিয়ে দেন। এনিয়ে একবার বৈঠক হলেও কথা-কাটাকাটির জেরে সেই বৈঠক ভেস্তে যায় ।সংশ্লিষ্ট বিষয়ে পুলিশ ও প্রশাসনের দ্বারস্থ হয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ।

অন্যদিকে যার বিরুদ্ধে মদত দেবার অভিযোগ উঠে এসেছে সেই উপপ্রধান মহম্মদ রাহী জানান ,অভিযোগ ভিত্তিহীন। এখানে একটা পলিটিক্যাল গেম খেলা হচ্ছে। তারা তৃণমূল কংগ্রেস করেন। পার্টির সিদ্ধান্তই সবাই মেনে চলবে। তবে না জেনে বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতির এধরনের মন্তব্য তার বিরুদ্ধে করা ঠিক হয়নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *