প্রেমিকার বাড়ির সামনে ধর্ণায় বসল প্রেমিকা

দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে অস্বীকার করায় প্রেমিকের বাড়ির সামনে ধর্ণায় বসল প্রেমিকা ।ঘটনাটি ঘটল মালদার চাঁচল এলাকায়। ওই প্রেমিকার অভিযোগ বিয়ের নাম করে দীর্ঘদিন ধরে তার সঙ্গে সহবাস করেছে ওই যুবক। দুবছর পর এখন বিয়ে করতে অস্বীকার করায় ধর্ণায় বসে ওই যুবতী।

জানা যায়, ওই যুবতী গত চারদিন ধরে কনুয়ার উত্তরপাড়া সুলতান আলীর ছেলে মাসুম রেজার বাড়িতে চারদিন ধরে না খেয়ে ধর্নায় রয়েছেন! গত দুই বছর ধরে মাসুম রেজার সাথে নদীশিখ গ্রামের আর্জিনা খাতুনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মাসুদ আলম আর্জিনা খাতুনের সঙ্গে একাধিকবার সহবাস করে বলে অভিযোগ! এরপর সেই প্রেমিকা বিয়ের কথা বললে মাসুদ আলম বিয়ে করতে অস্বীকার করে।যতবারই তাদের মধ্যে বিয়ের প্রসঙ্গ উঠে ততোবারই সে নানান টালবাহানা দিয়ে সেই প্রসঙ্গ এড়িয়ে যায়! এরপরেই সেই প্রেমিকা সিদ্ধান্ত নেয় বিয়ের জন্য তার বাড়ির সামনে এসে ধর্নায় বসেন।ধর্নায় বসার পরে প্রেমিক সহ প্রেমিকের বাড়ির সদস্যরা বাড়িতে তালা মেরে পালিয়ে যায়।তারপর থেকেই চার দিন ধরে না খেয়ে ওই প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসে রয়েছেন প্রেমিকা।

প্রেমিকা আরজিনা খাতুনের দাবি আমাদের মধ্যে দুবছরের সম্পর্ক এই প্রেমের সম্পর্কে আমাদের মধ্যে একাধিক বার শারীরিক সম্পর্ক হয়েছে মাসুম রেজার সাথে। আমার যদি বিয়ে না হয় তাহলে আমি এই বাড়িতেই আত্মহত্যা করবো বলে জানান ওই প্রেমিকাl

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *