প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ১০৪ তম জন্মদিন পালিত

প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ১০৪ তম জন্মদিন পালিত হল জলপাইগুড়িতে। জলপাইগুড়ি জেলা কংগ্রেসের সদস্যরা এদিন রাজীব ভবনে ইন্দিরা গান্ধীর প্ৰতিকৃতিতে মাল্যদান করে শ্রদ্ধা জানান।

জানা গেছেবৃহস্পতিবার জলপাইগুড়ি জেলা কংগ্রেসের পক্ষ থেকে এই উপলক্ষে জলপাইগুড়ি‌র রাজীব ভবনে একটি অনুষ্ঠানে‌র আয়োজন করা হয়।ইন্দিরা গান্ধীর ছবিতে মাল‍্যদান করে শ্রদ্ধা জানান জেলা কংগ্রেস সভাপতি পিনাকি সেনগুপ্ত, বর্ষীয়ান নেতা সুভাষ বক্সি, তপন চক্রবর্তী সহ অন্যান্য নেতারা। অনুষ্ঠানে‌র মধ‍্য দিয়ে ইন্দিরা গান্ধীর রাজনৈতিক জীবন ও দেশের প্রতি তাঁর বিভিন্ন অবদানের বিষয় নিয়ে আলোচনা করেন কংগ্রেস নেতা অসীম তরফদার।

এদিন শহরের ২৪ নম্বর ওয়ার্ডে একটি অনুষ্ঠানে‌র মধ‍্য দিয়ে ইন্দিরা গান্ধীর প্রতি শ্রদ্ধা জানিয়ে তাঁর জন্মদিন পালন করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন স্থানীয় ওয়ার্ড কো-অর্ডিনেটর অম্লান মুন্সি। উপস্থিত ছিলেন জেলার কংগ্রেস নেতা অম্লান মুন্সি, নারায়ন সরকার, রুমা মুন্সি, অজয় দে প্রমুখ। বিভিন্ন কংগ্রেস কর্মীরা ইন্দিরা গান্ধীর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন ও মাল্যদান করেন। পাশাপাশি এদিন জলপাইগুড়ি নয়াবস্তি টাওয়ার মোড়ে ইন্দিরাগান্ধী জন্মদিন পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *