প্রকাশ্য রাস্তায় ধর্ষণ ও শ্লীলতাহানির চেষ্টা স্থানীয় দুই দুষ্কৃতীর

মালদা , ১২ মার্চ ।  তৃতীয় শ্রেণি নাবালক ছেলেকে গৃহ শিক্ষকের কাছ থেকে নিয়ে আসার সময় প্রকাশ্য রাস্তায় মাকে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগ উঠেছে স্থানীয় দুই দুষ্কৃতীর বিরুদ্ধে। চোখের সামনে মাকে নির্যাতনের শিকার হতে দেখে প্রতিবাদ করেন ছোট্ট ওই শিশুটি। দুষ্কৃতীরা ওই শিশুকে তুলে মাটিতে আছাড় দিয়ে মেরে ফেলার চেষ্টা চালায় বলে অভিযোগ। বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার নরহাটটা গ্রাম পঞ্চায়েতের কাচারীপাড়া এলাকায়। রাতে প্রাথমিক চিকিৎসার জন্য ওই শিশুকে নিয়ে যাওয়া হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে। এই ঘটনায় হামলাকারী দুই দুষ্কৃতী শিবু কর্মকার এবং সাগর কর্মকারের বিরুদ্ধে ওই গৃহবধূ ইংরেজবাজার মহিলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে পলাতক দুই অভিযুক্ত। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে,  বৃহস্পতিবার রাত ন’টা নাগাদ কাচারীপাড়া এলাকায় নয় বছরের ছেলেকে প্রতিবেশী গৃহ শিক্ষকের বাড়ি থেকে আনতে যান ওই গৃহবধূ । সেই সময় ঐ দুই অভিযুক্ত ওই গৃহবধূর রাস্তা আটকায়। নাবালক ছেলের সামনে ওই মহিলাকে প্রকাশ্য রাস্তায় ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানি করে বলে অভিযোগ। এরপর বাধা দিতে গেলে ওই শিশুকে মারধোর করে শূন্যে তুলে আছাড় মারা হয়।

আক্রান্ত গৃহবধূর পুলিশকে অভিযোগ জানিয়েছেন, অভিযুক্ত দুই যুবক প্রায় দিনই তাকে রাস্তায় একা পেলেই উত্ত্যক্ত করতো এবং কটুক্তি করতো। এদিন রাতে তাকে রাস্তায় একা পেয়ে এই ধরনের অপরাধমূলক কাজ করার চেষ্টা চালায়। তাতেই তার ছোট্ট ছেলেটি আক্রান্ত হয়েছে। পুরো ঘটনার ব্যাপারে মহিলা থানার পুলিশকে লিখিত অভিযোগ জানিয়েছেন তিনি।

ইংরেজবাজার মহিলা থানার পুলিশ জানিয়েছে,  অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্তরা পলাতক । তাদের খোঁজ চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *