পণের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

পণের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন মোথাবাড়িতে । এলাকায় উত্তেজনা তদন্তে মোথাবাড়ি পুলিশ। আটক মৃত গৃহবধূর স্বামী।*

পণের দাবিতে অন্তঃসত্ত্বা গৃহবধূ খুন করার অভিযোগ উঠল মোথাবাড়িতে । এলাকায় উত্তেজনা তদন্তে মোথাবাড়ি পুলিশ। আটক মৃত গৃহবধূর স্বামী।
এই গৃহবধূ অস্বাভাবিক মৃত্যুর ঘটনা সোমবার সকালে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মোথাবাড়ির অচিনতলা গ্রামে । মৃত গৃহবধূ নাম পারভীন বিবি(২৮)। প্রাথমিকভাবে জানা গেছে, ফাঁসি লাগিয়ে খুন করা হয়েছে ওই গৃহবধূকে। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা জানিয়ে শ্বশুরবাড়ি লোক গৃহ বধূর বাবার বাড়িতে ফোন দেয়।

যদি মৃত মহিলার মা বাবার অভিযোগ মেয়েকে গলায় ফাঁস লাগিয়ে মেরে ফেলেছে ।

পুলিশ ছুটে গিয়ে মহিলার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে পাঠিয়েছে। তাঁর স্বামী সেলিম খানকে আটক করে তদন্তে নেমেছে মোথাবাড়ি থানার পুলিশ।

ঘটনার বিবরণে জানা গেছে 2 বছর আগে অচিনতলা গ্রামের সেলিম খানের সঙ্গে হামিদপুর অঞ্চলের তৌফি এলাকার পারভিন খাতুন নামে এক মহিলার সামাজিকভাবে বিবাহ হয়।

বিবাহের এক বছর পর তার একটা পুত্র সন্তান হয়। বর্তমানে পারভিন খাতুন ৩-৪ মাসের অন্তঃসত্ত্বা। গত এক বছর থেকে পারভীনের শ্বশুরবাড়ির সঙ্গে বাপের বাড়ির পন চাওয়াকে কেন্দ্র করে গন্ডগোল বাঁধে। গত এক বছর থেকে পারভীনের শশুর শাশুড়ি পারভীনের বাবা-মার কাছে ২ লক্ষ টাকা পন চাই বলে তার বাপের বাড়ির লোকের অভিযোগ।
বহু কষ্ট করে পারভীনের বাবা মইনুদ্দিন শেখ ১ লক্ষ টাকা পন দেয় ।

পারভীনের বাবা মঈনুদ্দিন সেকের অভিযোগ তার জামাই সেলিম খান ওতার পরিবার তার মেয়েকে খুন করে ফাঁসি ঝুলিয়ে দিয়েছে।
গোটা ঘটনায় পারভিন খাতুন এর পরিবার মোথাবাড়ি থানা তে পারভীনের স্বামী সেলিম খান ও তার পরিবার এর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ পেয়ে গোটা ঘটনার তদন্তে নামে মোথাবাড়ি থানার পুলিশ। অভিযোগের সত্যতা যাচাই করতে পুলিশ পারভিন খাতুন এর স্বামী সেলিম খাতুন কে আটক করেছে।

পুলিশ জানিয়েছে মোথাবাড়ি অচিন্তলা গ্রামে এক গৃহবধূ পারভিন খাতুনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ গৃহবধূর এর মৃতদেহ তার শ্বশুরবাড়ি থেকে উদ্ধার করেছে। গোটা ঘটনায় পারভীনের বাপের বাড়ির লোক তার শ্বশুরবাড়ির বিরুদ্ধে খুনের অভিযোগ করেছে।
পুলিশ তার স্বামীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *