নিখোঁজ ছেলে ফিরে পেতে কাতর আর্তনাদ মায়ের

ভিনরাজ্যে কাজে গিয়ে ছেলের হদিস পাচ্ছে না বৃদ্ধ বাবা মা। এই ঘটনায় আত্মহারা মা সর্বত্রই ছেলেকে ফিরিয়ে আনার আর্তনাদ করছে। ঘটনাটি ধুপগুড়ি পৌরসভার রবীন্দ্রনগর এলাকার । জানা গেছে নিখোঁজ ওই যুবকের নাম বিকাশ দাস।বয়স ২৬ ।

যুবকের মায়ের অভিযোগ , তার ছেলেকে কাজের টোপ দেখিয়ে কোথাও ভিন্ন রাজ্যে নিয়ে যাওয়া হয়েছে। কোথাও বন্দী করে রাখা হয়েছে। ফোন করলে ফোন রিসিভ করে না আবার কখনো করলেও তা ভুল ঠিকানার কথা বলে।নিখোঁজ ছেলের মা শোভা দাস জানিয়েছেন গত ১৯ অক্টোবর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।বাবা বিষু দাস সামান্য চা এর দোকানের ব্যবসা, কোনরকমে সংসার চলে। ছেলের এমন কর্মকাণ্ডের জন্য তিনি এখন হতাশায় ভুগছেন।নিখোঁজ ছেলে ফিরে পেতে বিভিন্ন দরবারে ঘুড়ে বেড়াচ্ছেন মা।

ঘটনা জানাজানি হতেই ধুপগুড়ির বিধায়ক মিতালী রায় ছুটে যান নিখোঁজ পরিবারের বাড়িতে । তাদের সঙ্গে কথা বলে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে প্রশাসনিক ভাবে সাহায্যের আশ্বাস দেন তিনি।
স্থানীয় কাউন্সিলর সুজাতা দে জানান যে, নিখোঁজ পরিবার প্রশাসনের দ্বারস্থ হয়েছে । প্রশাসন সবরকম ব্যবস্থার আশ্বাস দিয়েছে । এদিকে এরকম ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *