নদীতে স্নান করতে গিয়ে যুবকের মৃত্যু হল জলে ডুবে

মালদা-নদীতে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল এক যুবকের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মালদা জেলার ইংরেজবাজার থানার বালুচর এলাকায়। মৃত যুবকের নাম নয়ন দাস বয়স(২২) বছর। বাড়ি উত্তর বালুচর এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো আজ দুপুরে মহানন্দা নদীর শ্মশান ঘাট এলাকায় স্নান করতে যাই। স্নান করতে করতে সে নদীতে তলিয়ে যায়। স্থানীয়রা দীর্ঘক্ষন খোঁজাখুঁজির পর তার দেহ উদ্ধার করে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ইংরেজবাজার বিধানসভার তৃণমূল প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী। তিনি দেহটি কে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন এবং শোক প্রকাশ করেন ঘটনার। দেহটি তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে যাওয়া হয় মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। জরুরী বিভাগে কর্মরত চিকিৎসকেরা ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর পরে শোকের ছায়া নেমে এসেছে পরিবার সহ গোটা গ্রামে।

এ বিষয়ে স্থানীয় বাসিন্দা রবি বারুই জানায় প্রত্যেক দিনের মতো আজ দুপুরে নেশাগ্রস্ত অবস্থায় নয়ন দাস নামে ওই যুবক নদীতে স্নান করতে নামে। স্নান করতে করতে নদীত তলিয়ে যায় সে। আমরা দীর্ঘক্ষণ খোঁজার পর তার দেহ পায় এবং তড়িঘড়ি চিকিৎসার জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসকেরা নয়ন দাস নামে ওই যুবককে মৃত বলে ঘোষণা করে।

এ বিষয়ে রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা ইংরেজবাজার বিধানসভার প্রার্থী কৃষ্ণেন্দু নারায়ণ চৌধুরী জানান ওই যুবকের বাড়ি মালদা শহরের উত্তর বালুচর এলাকায়। সে নদীতে স্নান করতে গিয়েছিল এবং সেখানে তলিয়ে যায় খবর পেয়ে ঘটনাস্থলে আমি যাই এবং পুলিশ ঘটনাস্থলে পাঠানোর ব্যবস্থা করি। তার মৃত্যু হয়েছে খুব দুঃখজনক ব্যাপার। কারণ তার পরিবারটি অত্যন্ত গরীব। আমি তার পরিবারের সদস্যদের সমবেদনা জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *