দলীয় পদ ছাড়লেন আলিপুরদুয়ারের তৃণমূল নেতা তথা পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান আশিস দত্ত

নতুন কমিটি গঠনের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে দলীয় পদ ছাড়লেন আলিপুরদুয়ারের তৃণমূল নেতা তথা পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান । অভিযোগ নতুন জেলা কমিটি গঠনে দলের অভিজ্ঞ নেতাদের আলোচনা বা পরামর্শ নেওয়া হয়নি। কোনো আলোচনা না করেই দলের নতুন জেলা কমিটি ঘোষিত হয়েছে বলে অভিযোগ ।

উল্লেখ্য গতকালই আলিপুরদুয়ার জেলা তৃণমূল কার্যালয়ে জেলার নতুন কমিটি ঘোষণা করেন আলিপুরদুয়ারের তৃণমূলের জেলা সভাপতি মৃদুল গোস্বামী। নতুন কমিটিতে আশিস দত্ত জেলার সহ-সভাপতি পদে নিযুক্ত হন ।আশিস দত্ত জানান, আমার সাথে কমিটি গঠনের বিষয়ে কোনো রকম আলোচনা করা হয়নি । জেলা সভাপতি একটি তালিকা দল কে পাঠিয়েছে। সেই মোতাবেক আলিপুরদুয়ারের জেলা কমিটি তৈরি হয় । তৃণমূলের নতুন কমিটিতে বেশ কয়েকটি পদে অযোগ্য ব্যক্তিদের নিযুক্ত করা হয়েছে। বহু যোগ্য ব্যক্তিদের বঞ্চিত করা হয়েছে ।

প্রবীণ নেতা আশীষ দত্তের পদত্যাগের ঘটনায় ব্যাপক শোরগোল শুরু হয়েছে সমগ্র রাজনৈতিক মহলে ।কোচবিহারের পর আলিপুরদুয়ারেও দলীয় কোন্দলে প্রবল অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস।দলে যেভাবে স্বচ্ছ ভাবমূর্তির নেতারা তৃণমূলের পদ থেকে ইস্তফা দিচ্ছে তাতে আগামীদিনে উত্তরবঙ্গে আরো সমস্যায় পড়তে পারে তৃণমূল বলে সূত্রের খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *