দলীয় কর্মসূচিতে আজ শিলিগুড়ি এসে পৌঁছলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

 উত্তরবঙ্গের দলীয় কর্মসূচিতে আজ শিলিগুড়ি এসে পৌঁছলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।গতকাল মালদায় দলীয় কর্মসূচি সেরে রাতেই শিলিগুড়ি পৌঁছায় তাঁর গাড়ি।গত তিন দিন থেকে উত্তরবঙ্গ সফরে রয়েছেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মালদায় দলীয় বৈঠক করার পর সদ্য মৃত হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্র রায়ের পরিবারের সঙ্গে দেখা করতে যান।

আজ শিলিগুড়ি বিজেপি কার্যালয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দিলীপ ঘোষ বলেন, রাজ্যের মানুষকে করোনা সংক্রমণের হাত থেকে বাঁচানোর জন্য নয়, বিজেপির রাজনৈতিক কর্মসূচিকে রোখার জন্যই বেছে বেছে রাজ্যে লকডাউনের দিন ঘোষণা করা হয়েছে। দিলীপ বাবুর যুক্তি এভাবে রাজ্যে করোনার সংক্রমণ আটকানো যাবে না। রাজ্যের উচিত তিথি নক্ষত্র না দেখে বিজ্ঞানসম্মত ভাবে লকডাউনের দিন ঘোষণা করা।

অন্যদিকে, রাজ্যের মানুষের ক্ষোভ বিক্ষোভ দমন করতেই লকডাউন করা হচ্ছে বলেও এদিন মন্তব্য করেন দিলীপ ঘোষ। অপরদিকে, মমতা বন্দ্যোপাধ্যায়ের এগিয়ে বাংলা স্লোগানকে কটাক্ষ করে দিলীপ ঘোষ বলেন, শুধুমাত্র করোনার সংক্রমণের ক্ষেত্রেই দিদিমণির এগিয়ে বাংলা স্লোগান সত্যি হয়েছে। চিকিৎসা ব্যবস্থায় রাজ্যের কোন নিয়ন্ত্রণ নেই বলেও এদিন কটাক্ষ করেন দিলীপ ঘোষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *