তৃণমূল কর্মী পরিবারের জমি দখলের অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে

জোর করে ভয় দেখিয়ে তৃণমূল কর্মী পরিবারের জমি দখলের অভিযোগ উঠল বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।এমনটাই অভিযোগ করেছেন তৃণমূল কর্মী বিনয় সাহা। ঘটনাটি ঘটেছে গাজোল থানার পান্ডুয়া গ্রাম পঞ্চায়েতের আলমপুর হাটখোলা এলাকায় । অভিযোগ ওই পরিবারের বাড়ির ওপর বোমা গুলি চালিয়ে মেরে ফেলে ওই জমি দুষ্কৃতীদের বাধা দিতে গিয়ে জখম হয়েছেন চারজন তৃণমূল কর্মী। আহতদের মধ্যে একজন বৃদ্ধাও রয়েছেন। সকলের প্রাথমিক চিকিৎসা হয়েছে সংশ্লিষ্ট এলাকার স্বাস্থ্যকেন্দ্রে । এমনকি এই ঘটনায় বিজেপির জেলা সভাপতি নাম জড়িয়েছে বলেও অভিযোগ করেছেন আক্রান্ত তৃণমূল কর্মীর পরিবার।

জানা গিয়েছে, এই হামলার ঘটনায় বিজেপির জেলা সভাপতিসহ আটজনের বিরুদ্ধে গাজোল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন স্থানীয় তৃণমূল কর্মী বিনয় সাহা এবং তার বৃদ্ধা মা পার্বতী সাহা। পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করেছে সংশ্লিষ্ট থানার পুলিশ।


পুলিশ সূত্রে জানা গিয়েছে, আলমপুর হাটখোলা এলাকার ৪১ শতক একটি ফাঁকা জমির দখল দাড়ি নিয়ে গোলমালের ঘটনাটি ঘটেছে। এব্যাপারে আক্রান্তের পরিবার কয়েকজনের বিরুদ্ধে গাজোল থানায় অভিযোগ দায়ের করেছেন। পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তবে এই ঘটনার পিছনে রাজনৈতিক কোন বিবাদ রয়েছে কিনা সে ব্যাপারে অবশ্য গাজোল থানার পুলিশ কোনো মন্তব্য করে নি।
পুলিশ সুপার অলোক রাজুরিয়া জানিয়েছেন, অভিযোগের পরিপ্রেক্ষিতে ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *