তৃণমূলের সংখ‍্যালঘু অঞ্চল সভাপতির বিরুদ্ধে পণের দাবিতে স্ত্রীর ওপর মানসিক অত‍্যাচার ও মারধরের অভিযোগ

মালদা, ১৭ মার্চ ।  পণের দাবিতে স্ত্রীর ওপর মানসিক অত‍্যাচার ও মারধরের অভিযোগে জামিন অযোগ‍্য ধারায় মামলা রুজু হলো তৃণমূলের এক সংখ‍্যালঘু  অঞ্চল সভাপতির বিরুদ্ধে। এব্যাপারে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ জানিয়েছিলেন, স্ত্রী সেবেনা বিবি। অভিযুক্তকে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে। অভিযুক্ত  তুলিসিহাটা অঞ্চল তৃণমূলের সংখ‍্যালঘু সেলের সভাপতি  তালেব শেখ। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত  তৃণমূল নেতার বাড়ি  হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের তুলসিহাটা গ্রাম পঞ্চায়েতের নয়াটোলা গ্রামে।  তার দুটো বিয়ে। তার মধ‍্যে সেবেনা বিবি দ্বিতীয় পক্ষের স্ত্রী।তার একটি পাঁচ বছরের কন‍্যা সন্তানও রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  এর আগে তালেব শেখের বিরুদ্ধে বেশ কয়েকবার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছিল।

দ্বিতীয় স্ত্রী সেবেনা খাতুনের অভিযোগ,স্বামী খরচ দেয় না ও স্ত্রীর মর্যাদা দেয় না। কন‍্যা সন্তানকে নিয়ে কোনোক্রমে বাপের বাড়ি থেকে টাকা নিয়ে দিন গুজরান করছিল।তারপর ফের পণের চাপ।তার বাবার বাড়ি থেকে তিনলক্ষ টাকা নিয়ে না আসলে সংসারে আশ্রয় দিবে না ওই তৃণমূল তথা  স্বামী  তালেব শেখ। এরপরই হরিশ্চন্দ্রপুর থানায় মামলা করেন স্ত্রী সেবেনা খাতুন।

সেবেনা বিবির মায়ের অভিযোগ, “আমার মেয়েকে মারধর করছে, খাবার, খরচ কিছুই দেয় না। তিন লাখ টাকা দিতে বলেছে আমাদের। কিন্তু গরিব পরিবারের পক্ষে আমাদের এত টাকা দেওয়া সম্ভব না সে কথাও জানিয়েছিলাম। এরপর থেকেই মেয়ের উপর অত্যাচার বেড়ে যায়। 

যদিও এ ব্যাপারে তৃণমূলের জেলার মুখপাত্র শুভময় বসু বলেন,এটা ব‍‍্যক্তিত্ব ব‍্যাপার।ব‍্যক্তিত্বতে আমাদের দল সায় দেয় না।নারী নির্যাতনে আমরা বিরোধীতা করি।আইন আইনের পথে চলবে। 

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানিয়েছেন, অভিযুক্তদের চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে।  অভিযোগটি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *