তুফানগঞ্জে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ,

তুফানগঞ্জে দেওচড়াই অঞ্চল সভাপতির পদ নিয়ে গোষ্ঠী সংঘর্ষ বাঁধল । জখম প্রায় কুড়ি । সূত্রের খবর এই গোষ্ঠী সংঘর্ষে কোচবিহারে ফের একবার রবি ঘোষ ও পার্থপ্রতিম রায়ের মধ্যে মতপার্থক্য প্রকাশ্যে এল । নাম প্রকাশ্যে অনিচ্ছুক এক তৃণমূল কর্মীর বক্তব্য কোচবিহারে অঞ্চল সভাপতির পদ নিয়ে জেলার শীর্ষনেতৃত্বের সমন্বয়ের অভাবকেই দায়ী করছেন ।


জানা গিয়েছে গত দুদিন আগে তুফানগঞ্জে এক ফুটবল ম্যাচ অনুষ্ঠানে এসে দেওচড়াই অঞ্চল সভাপতির নাম ঘোষণা করতেই এলাকায় গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে তুফানগঞ্জ । সূত্রের খবর অঞ্চল সভাপতি ফারুক মন্ডলকে সরিয়ে দিয়ে উন্নয়ন মন্ত্রী মজিবুর রহমানকে নতুন করে অঞ্চল সভাপতি ঘোষণা করে । দলের একাংশের অভিযোগ জেলার সভাপতি ছাড়া অন্যকেউ অঞ্চল সভাপতি মনোনীত করতে পারেন না । জানা গেছে মজিবুর রহমান রবিঘোষের ঘনিষ্ঠ আর প্রাক্তন অঞ্চল সভাপতি ফারুখ মন্ডল পার্থ রায়ের ঘনিষ্ট । এদিন মজিবুর রহমান অঞ্চল সভাপতি মনোনীত হতেই এলাকায় দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে কমপক্ষে দশজনের জখমের খবর পাওয়া গেছে ।

এই সংঘর্ষে দুই গোষ্ঠী একে অন্যের প্রতি দোষারোপ করছেপার্থপ্রতিম গোষ্ঠীর তৃণমূল কর্মীদের অভিযোগ জেলা কমিটির কোনো পদে না থাকা রবি ঘোষ সংগঠনে কাউকে মনোনীত করতে পারেন না । এই কাজটি করতে পারেন শুধুমাত্র জেলা সভাপতি । বলাবাহুল্য তুফানগঞ্জে গোষ্ঠী সংঘর্ষে পার্থ-রবির মতানৈক্য ফের প্রকাশ্যে চলে এল । এতে বিরক্ত নিচু তলার তৃণমূল কর্মীরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *