জামাইবাবুকে নৃশংস ভাবে কুপিয়ে খুন, অভিযোগ শ্যালকের বিরুদ্ধে

ভরা বাজারের মধ্যে খুর দিয়ে জামাইবাবুকে নৃশংস ভাবে কুপিয়ে খুন করার অভিযোগ উঠল শ্যালকের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল আটটা নাগাদ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হবিবপুর থানা জাজইল স্ট্যান্ডের কাছে। চোখের সামনে একজনকে খুন হতে দেখে জাজইল স্ট্যান্ড এলাকার বাজারে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। যে যার মতো ছোটাছুটি শুরু করে দেয়। যদিও একাংশ গ্রামবাসীদের তাড়া খেয়ে অভিযুক্ত শ্যালক এলাকা থেকে পালিয়ে যায় বলে অভিযোগ। পরে অবশ্য অভিযুক্তকে গ্রেফতার করেছে হবিবপুর থানার পুলিশ। এই হামলার ঘটনার পর স্থানীয় কিছু মানুষ রক্তাক্ত ওই ব্যক্তিকে বুলবুলচন্ডী গ্রামীণ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানিয়ে দেয়। মৃত ওই ব্যক্তির দেহ ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করেছে পুলিশ। পাশাপাশি কি কারনে এই খুনের ঘটনাটি ঘটেছে, তা নিয়েও তদন্ত শুরু করেছে হবিবপুর থানার পুলিশ।
পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম বিফল মন্ডল (৪৫)। তার বাড়ি হবিবপুরের ভবানীপুর গ্রামে। কৃষি কাজ করতেন বিফল মন্ডল। অভিযুক্ত শ্যালকের নাম উকিল মন্ডল। তার বাড়ি কাঠালবানপুর এলাকায় । পেশায় নাপিতের কাজ করতো অভিযুক্ত উকিল মন্ডল। জাজইল স্ট্যান্ডের কাছে তার একটি সেলুন রয়েছে।
প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, বেশ কিছুদিন ধরে বিফল মণ্ডলের সঙ্গে তার স্ত্রীর গোলমাল চলছিল। পারিবারিক কোনো কারণ অথবা পরকীয়া কোন সম্পর্ক এর পিছনে জড়িত রয়েছে কিনা, তা এখনো পরিষ্কার হয় নি। এরপরই বিফল মণ্ডলের স্ত্রী এই গোলমালের বিষয়টি তার ভাই উকিল মন্ডলকে জানায়। বুধবার রাতে জামাই ও বোনের গন্ডগোলের বিষয়টি জানার পর বৃহস্পতিবার সকালে জাজইল স্ট্যান্ডে শ্যালক এবং জামাইবাবু দুজনেই আসে। এদিন বিফল মন্ডল স্ট্যান্ডের কাছে ধান বিক্রি করতে এসেছিলেন। আর তার সাথে ছিলেন শ্যালক উকিল মন্ডল । হঠাৎ করে জামাই এবং শ্যালকের মধ্যে কথা কাটাকাটি শুরু হয় । এরপরই ওই এলাকার পাশেই দোকানের সেলুন থেকে খুর নিয়ে এসে জামাইকে এলোপাতাড়ি কোপাতে থাকে অভিযুক্ত শ্যালক উকিল মন্ডল। ঘটনাস্থলে রক্তাক্ত হয়ে পড়েন বিফল মন্ডল । এরপরই স্থানীয়দের তৎপরতায় গুরুতর জখম ব্যক্তিকে নিকটবর্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু তাকে বাঁচানো সম্ভব হয় নি।
পুলিশ জানিয়েছে, মৃতের শরীরের একাধিক জায়গায় খুর দিয়ে কোপানো হয়েছে । গলা পেটেও আঘাতের চিহ্ন রয়েছে। অধিক রক্তপাতের জন্য মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তবে এই ঘটনার পিছনে কি কারণ রয়েছে তা এখনও পরিষ্কার নয় ।
মৃতের ছেলে উদয় মন্ডল পুলিশকে জানিয়েছেন, বাবার সাথে তার মামা উকিল মন্ডলের খুব একটা ভালো সম্পর্ক ছিল না । এদিন হঠাৎ করে কেন আমার বাবাকে খুন করলো কিছুই বুঝতে পারছি না। তবে কিছুদিন ধরে বাবা ও মায়ের মধ্যে অশান্তি চলছিল। হবিবপুর থানার পুলিশ জানিয়েছে, পুরো ঘটনাটি নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। অভিযুক্ত উকিল মন্ডলকে গ্রেফতার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *