জলপাইগুড়ি মেডিকেল কলেজ হাসপাতালের শিলান‍্যাস অনুষ্ঠানে আমন্ত্রন পেলেন না সাংসদ ডাঃ জয়ন্ত‌ রায়

জলপাইগুড়ি মেডিকেল কলেজের শিলান্যাস অনুষ্ঠানে আমন্ত্রণ পেলেন না জেলার সাংসদ ড. জয়ন্ত কুমার রায়। রাজ্যের মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফরের প্রাক্কালেই জলপাইগুড়িতে মেডিকেল কলেজের শিলান্যাস অনুষ্ঠান ঘিরে তৎপরতা শুরু হয়। কিন্তু অভিযোগ জেলায় মেডিকেল কলেজের স্থাপনে যার সক্রিয়তা ছিল বেশি , জলপাইগুড়ি জেলার সাংসদ জয়ন্ত কুমার রায়কে এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানোর সৌজন্যটুকুও দেখায়নি রাজ্য ও জেলা প্রশাসন-এমনটাই অভিযোগ সাংসদের ঘনিষ্টমহলে ।এই নিয়ে ক্ষোভ প্রকাশ করে একটি সাংবাদিক সম্মেলন করলেন বিজেপি-র জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী।

জলপাইগুড়ি বিজেপি জেলা সভাপতি বাপী গোস্বামীর অভিযোগ, জলপাইগুড়ি‌তে মেডিকেল কলেজ হাসপাতালের জন‍্য অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় সরকার। এমনকি কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে অর্থ‌ও মঞ্জুর করা হয়েছে। অথচ যার তৎপরতা‌র জন্য এতকিছু হয়েছে সেই সাংসদকেই মেডিকেল কলেজ হাসপাতালের শিলান‍্যাস অনুষ্ঠানে ডাকা হয়নি। বিষয়টি‌কে অত‍্যন্ত নিন্দনীয় বলে মনে করেন তিনি। বুধবার সাংবাদিক বৈঠকে‌র মধ‍্য দিয়ে এই ঘটনার তীব্র প্রতিবাদ জানান বিজেপি-র জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী।

তিনি আরো অভিযোগ করে বলেন , মেডিকেল কলেজ হাসপাতালের জন‍্য গত সাতমাস আগে অর্থ মঞ্জুর করে‌ছিল কেন্দ্রীয় সরকার । অথচ সেই টাকা এতদিন ফেলে রেখে মেডিকেল কলেজ হাসপাতালের কাজ শুরু করা হয়নি । এখন ভোটের রাজনীতি করার জন্য এর শিলান‍্যাস করছেন তৃণমূল নেত্রী ।এই বিষয়ে যদিও স্থানীয় সাংসদ জয়ন্ত বাবুর কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *