গৃহবধূকে মেরে ফেলার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

পণের দাবিতে দীর্ঘদিন ধরে অত্যাচার চালাচ্ছিল নবগৃহবধূর উপর। বুধবার গৃহবধূকে মেরে ফেলার অভিযোগ উঠল স্বামীসহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদার গাজোল এলাকায়।ঘটনার পর থেকে এলাকা ছেড়ে বেপাত্তা অভিযুক্ত স্বামী। ন্যায় বিচারের দাবিতে গাজোল থানার পুলিশের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে মৃত গৃহবধূর আক্রান্ত পরিবার ।

জানা গেছে, মৃত গৃহবধূর নাম সায়েবা সাবনাম। অভিযুক্ত স্বামী দিলওয়ার হোসেন এবং শশুর আব্দুল করিম শেখ শাশুড়ি মনজেরা বিবি।

পরিবার সূত্রে জানা গেছে প্রায় আড়াই বছর আগে দক্ষিণ দিনাজপুর জেলার হরিরামপুর থানার করঞ্জা বাড়ি এলাকার মেয়ে সায়েবা সাবনামের সামাজিক ভাবে বিবাহ হয় গাজোল থানার জামতলা এলাকার বাসিন্দা দিলওয়ার হোসেনের সাথে।বর্তমানে তাদের একটি পুত্র সন্তান রয়েছে।বিয়ের যৌতুক নিয়ে গৃহবধূর ওপর চাপ সৃষ্টি করা হতো বলে অভিযোগ। বুধবার মেয়ের বাবার বাড়িতে ফোন মারফত জানানো হয় গৃহবধূর মৃত্যুর কথা। পরিবারের লোকজন ছুটে আসলো গৃহবধূকে ঘরেই মৃত অবস্থায় দেখে খুনের অভিযোগ তোলেন পরিজনরা।

মৃত বধুর আক্রান্ত পরিবার পুলিশের দ্বারস্থ হয়। এদিকে মৃত বধুর দেহ গাজোল থানার পুলিশ উদ্ধার করে বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। ঘটনায় স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেদের বিরুদ্ধে খুনের অভিযোগ থানায় দায়ের করেছে মৃতার পরিজনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *