গৃহকর্তার অনুপস্থিতির সুযোগ নিয়ে চুরি লক্ষাধিক টাকার গয়না ও মূল্যবান সামগ্রী

বাড়ির মালিকের অনুপস্থিতির সুযোগ নিয়ে তালা ভেঙে ঘরে ঢুকে চুরি করল টাকা, গয়নাসহ মূল্যবান সামগ্রী। এই ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে মালদার গভর্মেন্ট কলোনিতে। বৃহস্পতিবার সকালে ওই ব্যবসায়ী পরিবার বাইরে থেকে নিজের বাড়িতে ফিরে আসেন। আর বাড়ির দরজার তালা ভাঙা দেখেই চুরির ঘটনাটি সন্দেহ করেন। এরপর এই এলাকায় শোরগোল পড়ে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এক নম্বর গভর্মেন্ট কলোনির এলাকার বাসিন্দা কুনাল কান্তি চৌধুরী ছট পূজা উপলক্ষে কয়েকদিন আগে সপরিবারে মালদার হরিশ্চন্দ্রপুরে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন । সেখান থেকেই তিনি এদিন সকালে নিজের বাড়িতে ফিরে আসেন। এরপর বাড়ির দরজা ভাঙা এবং ঘরের প্রতিটি জিনিসপত্র লন্ডভন্ড হয়ে থাকতে দেখেই চুরির বিষয়টি সন্দেহ করেন।

বাড়ির ওই গৃহকর্তা কুণালবাবু জানিয়েছেন, আলমারি ভেঙ্গে দুষ্কৃতীরা নগদ ৪০ হাজার টাকা , কয়েক লক্ষ টাকার সোনার অলঙ্কার সহ বিভিন্ন ধরনের ঘরোয়া সামগ্রী লুট করেছে। তবে চুরিটি কবে হয়েছে সে ব্যাপারে এখনো নিশ্চিত করে বলতে পারেন নি পরিবারের লোকেরা ।ঘটনার খবর পেয়ে তদন্তে আসে ইংরেজবাজার থানার পুলিশ। পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। পাশাপাশি আশেপাশে বাড়ির সিসিটিভি ক্যামেরা বসানো রয়েছে কিনা তা দেখেও তদন্তের কথা জানিয়েছে ইংরেজবাজার থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *