খেলায় জিতবে পদ্মফুল , রায়গঞ্জে পরিবর্তন যাত্রায় দাবি দিলিপ ঘোষের

ভোটের দিনক্ষণ ঘোষণা না হলেও খেলার বাঁশি বেজে গেছে সারা বাংলায়। এবার রাজ্যে ভোটের খেলা যে ভয়ঙ্কর হয়ে উঠবে তার আভাসও পাচ্ছে বাংলার আম জনতা। এই পরিস্থিতিতে বিজেপির পরিবর্তন যাত্রায় যোগ দিতে এসে খেলায় গোল দেওয়ার কথা জানালেন রাজ্য বিজেপির সভাপতি দিলিপ ঘোষ।

এবার ভোটে খেলা হবে পদ্ম ফুলের মেলা হবে,বসে বসে দিদি দেখবে খেলা এই স্লোগানকে সামনে রেখে পরিবর্তন যাত্রার সভা থেকে এমনি ডাক দিলেন কালিয়াগঞ্জ থেকে বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষ।উল্লেখ্য গত ১৪ দিন আগে কোচবিহার থেকে পরিবর্তন যাত্রা শুরু হয় বিজেপির। বুধবার পরিবর্তন যাত্রা উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ এসে পৌছায়।পরিবর্তন যাত্রার রথে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষ, রায়গঞ্জের সাংসদ তথা কেন্দ্রীয় নারী ও শিশু কল্যান দফতরের মন্ত্রীর দেবশ্রী চৌধূরী, জেলা বিজেপি সভাপতি বিশ্বজিৎ লাহেড়ী সহ বিজেপি নেতৃত্ব।

এদিন কালিয়াগঞ্জ শহর জুড়ে পরিবর্রতন যাত্রা পরিকক্রামা করে। পরিবর্তন যাত্রাকে সাগত জানাতে বিজেপি কর্মীরা পুষ্প বিষ্টি করে।এরপর কালিয়াগঞ্জের শিমুলতলা মাঠে পরিবর্তন যাত্রার সভার আয়োজন করা হয়।এদিন দিলীপ ঘোষ ও দেবশ্রী চৌধূরী রাজ্য সরকারকে এক হাতে নেয়।দিদির মাথা খারাপ হয়ে গিয়েছে।তাই প্রধান মন্ত্রীর সম্পর্কে কুরচিকর মন্তব্য করেন।যা বাংলার সংস্কৃতির ক্ষেত্রে লজ্জাজন।কেবল সিবিআই হানা দেওয়া দিদি ও ভাইপোর মাথা খারাপ হয়ে গিয়েছে।এই পরিবর্তন যাত্রার সাথে সাথে রাজ্যে সোনার বাংলা গড়ার লক্ষ্যে বিধায়ন সভায় খেলা হবে।আর এই খেলায় ২০০ শোর বেশি গোল দিয়ে বিজেপি সরকার গড়বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *