ক্ষতিকারক নেতারা দলে না থাকলেই ভালো : সাংসদ মৌসুম নূর

শুভেন্দু শহ একাধিক দলত্যাগী তৃনমূল নেতাকে এদিন একহাত নিলেন রাজ্যসভার সাংসদ মৌসুম নূর। সোমবার পুরাতন মালদার চৌরঙ্গী মোড়ে বঙ্গধ্বনি যাত্রার সূচনা করতে গিয়ে দল ছাড়াদের বিরুদ্ধে কটাক্ষ করলেন তিনি। তিনি জানান এমন অনেক নেতা আছেন যারা দলে থেকে ক্ষতি করার চেষ্টা করে, এরকম নেতাদের দলে না থাকাই ভালো।যাত্রার সমাপ্তি অনুষ্ঠানে শুভেন্দু অধিকারীর নাম না করেই এই মন্তব্যই করেছেন তৃণমূলের জেলা সভাপতি তথা রাজ্যসভার সাংসদ মৌসুম নূর । তার সাফ কথা, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি গত ১০ বছরে রাজ্যের উন্নয়নের জোয়ার এনে দিয়েছেন। এরকম নেতা যেকোনো দলে থাকলেই ক্ষতি। আমরা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির হাত ধরেই মানুষের কাছে ছুটে যাব । আগামীতে সরকার গঠন করবে দলনেত্রীর মমতা ব্যানার্জি।

সোমবার পুরাতন মালদার পুরসভার মঙ্গলবারই চৌরঙ্গী মোড় এলাকা থেকে শুরু হয় বঙ্গধ্বনি যাত্রার সমাপ্তি অনুষ্ঠান । এদিন পুরাতন মালদার পুরসভার কাউন্সিলর তথা স্থানীয় তৃণমূল নেতা সাফিকুল ইসলামের উদ্যোগেই এই যাত্রার রেলি করা হয়। যেখানে বিপুল পরিমাণ কর্মী-সমর্থকরা উপস্থিত হয়েছিলেন। সাংসদ মৌসম নূর ছাড়াও উপস্থিত ছিলেন দলের টাউন সভাপতি বিভূতি ঘোষ, পুরাতন মালদা পুরসভার প্রশাসক কার্তিক ঘোষ , স্থানীয় কাউন্সিলর তথা তৃণমূল নেতা সাফিকুল ইসলাম, পুরাতন মালদা পঞ্চায়েত সমিতির সভাপতি মৃণালিনী মণ্ডল মাইতি প্রমুখ । 

তৃণমূলের জেলা সভাপতি তথা সাংসদ মৌসম নূর বলেন,  গত ১১ ডিসেম্বর থেকে বঙ্গধ্বনি যাত্রার সূচনা হয়েছিল রাজ্যজুড়ে। ২১ ডিসেম্বর সোমবার এই বঙ্গধ্বনি যাত্রা সমাপ্তি অনুষ্ঠান করা হয়েছে। ১১ ডিসেম্বর থেকেই বিভিন্ন পাড়ায় গিয়ে মানুষের কাছে মুখ্যমন্ত্রীর উন্নয়ন সম্পর্কে প্রচার চালানো হয়েছিল । সেই বঙ্গধ্বনি আজকে সমাপ্তি অনুষ্ঠান হল ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *