কোরোনা সংক্রমণ নিয়ে প্রধানমন্ত্রী উদ্বিগ্ন হলেও উদাসীন বিজেপি’র রাজ্যের একাংশ নেতা-নেত্রীরা বলে অভিযোগ উঠেছে

কোরোনা সংক্রমণ নিয়ে যতটা উদ্বিগ্ন প্রধানমন্ত্রী, ততটাই উদাসীন বিজেপি’র রাজ্যের একাংশ নেতা-নেত্রীরা বলে অভিযোগ উঠেছে।  বিধানসভা নির্বাচনের প্রচারে মালদা এসে মাক্সবিহীন অবস্থাতেই দেদার ভাবে মিটিং মিছিলে অংশ নিচ্ছেন রাজ্যের বিজেপি একাংশের নেতা-নেত্রীরা বলে অভিযোগ। আর এতেই করোনা সংক্রমনের প্রভাব আরো বাড়ার আশঙ্কায় ভুগছেন সাধারণ মানুষ। তাঁদের অভিযোগ, নির্বাচনের প্রাক্কালে যদি বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা সচেতন না হলে দলের কর্মী সমর্থকেরা কিভাবে সচেতন হবে। তাই এই অবস্থাই বিশেষ করে বিজেপি নেতৃত্বকেই মাক্স ব্যবহার করার পরামর্শ দিচ্ছে আম আদমি।

বুধবার সকালে মালদা শহরের পুরাটুলি সদরঘাট এলাকায় ইংলিশ বাজারের বিজেপি প্রার্থী শ্রীরূপা মিত্র চৌধুরী সমর্থনে নির্বাচনী প্রচার এবং একটি পথসভা করে জেলা বিজেপি নেতৃত্ব। সেখানে উপস্থিত হয়েছিলেন রাজ্য সম্পাদক সায়ন্তন বসু সহ জেলার অন্যান্য নেতানেত্রীরা। এই দলীয় সভায় সিংহভাগ নেতা-নেত্রীরা তো বটেই, কর্মীদের মধ্যে মুখে মাক্স পড়তে দেখা যায় নি। যা নিয়ে সাধারণ মানুষের তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছে বিজেপি নেতৃত্বকে ।

সংশ্লিষ্ট এলাকার অধিকাংশ বাসিন্দাদের অভিযোগ, মাক্স না পড়লে পুলিশ ও প্রশাসনের পক্ষ থেকে সাধারণ মানুষকেই লাঠিপেটা করা হচ্ছে। লাল চোখ দেখানো হচ্ছে। তবুও বলবো প্রশাসন সচেতনতা ক্ষেত্রে ভালো কাজ করছে। কিন্তু বিজেপির নেতানেত্রীরা হাজারো মানুষের সামনে মাক্স বিহীন অবস্থায় নির্বাচনী প্রচার করছেন। তাদের করোনা সংক্রমণের ক্ষেত্রে কোনো রকম হেলদোল দেখা যাচ্ছে না। যথেষ্ট উদাসীন মনোভাব দেখাচ্ছে বিজেপি নেতা নেত্রীরা।

যদিও এ প্রসঙ্গে বিজেপি রাজ্যের সাধারণ সম্পাদক সায়ন্তন বসু বলেন, নির্বাচনের প্রাক্কালে কোথাও কোথাও একটু সমস্যা হচ্ছে ঠিকই । তবে আমাদের নেতা-নেত্রীরা মাক্স ব্যবহার করছেন। স্যানিটাইজার দিচ্ছেন। আমরা সব সময় মানুষকে করোনা থেকে সতর্ক থাকার জন্য সব রকমের প্রচার করছি। তবে যে অভিযোগ করা হচ্ছে তা সঠিক নয়। নির্বাচনী প্রচারে মুহূর্তে অবশ্যই মাক্স ব্যবহার করা হচ্ছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *