কোন্দল তৃণমূলে, অস্বস্তিতে শাসকদল

কৃষি বিলের প্রতিবাদ কর্মসূচি পালনের সময়েই দলীয় কোন্দল মাথাচাড়া দিয়ে উঠল মালদার কালিয়াচক তৃণমূল কংগ্রেসের কমিটির নেতাদের মধ্যে। জানা গেছে বেশ কয়েকমাস থেকেই নতুন কমিটি নিয়ে ক্ষোভ জমে অনেক নেতার মধ্যে। এদিন সেই ক্ষোভেরই বহিঃপ্রকাশ ঘটল কালিয়াচকের জালালপুর গ্রাম পঞ্চায়েতের এক দলীয় অনুষ্ঠানে

জানা গেছে , শনিবার বিকালে কালিয়াচক ১ ব্লকের জালালপুর গ্রাম পঞ্চায়েতের বড়নগর ডাঙ্গার মাঠে তৃণমূলের উদ্যোগে কর্মী সভাটি অনুষ্ঠিত হয় । সেখানেই কেন্দ্রের বিজেপি সরকারের কৃষি বিল আইন প্রত্যাহারের বিষয় নিয়ে বক্তব্য রাখতে গিয়ে কালিয়াচকের বিভিন্ন গ্রাম পঞ্চায়েত এলাকার অঞ্চল কমিটি গঠন নিয়ে একরাশ ক্ষোভ উগরে দেন উপস্থিত নেতারা। এদিনের এই সভায় উপস্থিত হয়েছিলেন কালিয়াচক ১ পঞ্চায়েত সমিতির সভাপতি আতিউর রহমান, ছিলেন পঞ্চায়েত সমিতির সদস্য হাসেম আলী, উত্তম চৌধুরী, স্থানীয় তৃণমূল নেতা আবু সুফিয়ান, মিরাজুল বসনি সহ অন্যান্যরা।


এদিন বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল পরিচালিত পঞ্চায়েত সমিতির সদস্য হাসেম আলী দলের মালদার নেতাদের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, অসময়ে এবং মানুষের বিপদের সময় মালদার একাংশ নেতারা পাশে থাকে না । ঝড় , জল বৃষ্টিতেই এলাকার পঞ্চায়েত সদস্য থেকে পঞ্চায়েত সমিতির সভাপতিকে কাজ করতে হচ্ছে এবং মানুষের পাশে থাকতে হচ্ছে। কিন্তু যারা অন্য দল থেকে তৃণমূলে যোগ দিচ্ছেন, তাদেরকে অঞ্চল কমিটির মধ্যে রাখা হয়েছে। এবং তাদেরকে বিশেষ করে সুযোগ করে দেওয়া হচ্ছে । এরকম ভাবে চলতে থাকলে মানুষ মেনে নেবে না। এতে করে আমাদের দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *