করোনা পরিস্থিতি নিয়ে উত্তরবঙ্গবাসীকে সতর্ক করলেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজের অফিসার অফ স্পেশাল ডিউটি ডাঃ সুশান্ত রায়

এই করোনা আবহে পুজো হোক পুজোর মতো করে । উৎসবটা নাহয় এবছর নাই বা করলেন। এভাবেই উত্তরোত্তর বাড়তে থাকা করোনা পরিস্থিতি নিয়ে উত্তরবঙ্গবাসীকে সতর্ক করলেন উত্তরবঙ্গ মেডিকেল কলেজের অফিসার অফ স্পেশাল ডিউটি ডাঃ সুশান্ত রায়।


দেবী পক্ষ শুরু হয়ে গেছে । একে একে উদ্বোধন হচ্ছে রাজ্যের দুর্গাপুজার প্যান্ডেলগুলি। কিন্তু মানুষকে খুব সতর্ক হয়ে এবছর পুজো কাটাতে বারবার অনুরোধ করছেন ডাক্তাররা। গত দুসপ্তাহের কোভিড রিপোর্ট পর্যালোচনা করে অবশ্য এমন আশঙ্কাই বারবার শুনিয়েছেন স্বাস্থ্য দপ্তর। পুজোর আগে যেভাবে রাজ্যে করোনা সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে তাতে মানুষকে দুর্গোৎসবের আনন্দে ভাসতে সতর্ক করছে স্বাস্থ্য দপ্তর।

এদিন আলিপুরদুয়ার পৌরসভার প্রেক্ষাগৃহে আলিপুরদুয়ার জেলার পুজো উদ‍্যোক্তা ও জেলা প্রশাসনের কর্তাদের দিয়ে বৈঠক করেন ওএসডি ডাঃ সুশান্ত রায় তিনি জানান প্রতিবছর আমরা পরিবারের সাথে পুজো ঘুরতে বেরোই কিন্ত এবছর ঘড়ে থাকুন নিজের পাড়ার পুজোতে গিয়ে পুজো করে ঘরে চলে আসুন এবং টিভি মাধ‍্যমে অন‍্যান‍্য পুজো গুলো দেখুন । ডাঃ সুশান্ত রায় জানান প্রচুর উপসর্গহীন করোনা আক্রান্তরা ঘুড়ে বেড়াচ্ছে যারা নিজেরা জানেনা সে আক্রান্ত এবং তাদের থেকে ছড়াচ্ছে । ডাঃ সুশান্ত রায় এদিন আরো জানান যেভাবে আক্রান্তের সংখ‍্যা বৃদ্ধি এর পড়ে কিন্ত বেড পাওয়া যাবেনা হাসপাতালে যত বেডের সংখ্যা বৃদ্ধি করি কিছুই হবেনা । তাই এবছর সবাই পুজো করুন কিন্ত উৎসব সামনের বছর করুন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *