এন্ড্রোয়েড মোবাইল সেট সহ উত্তরপ্রদেশের তিন পাচারকারী গ্রেফতার

গোপন সূত্রে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নামিদামি কোম্পানির এন্ড্রোয়েড মোবাইল সেট সহ উত্তরপ্রদেশের ৩ পাচারকারীকে গ্রেফতার করলো পুলিশ । শুক্রবার গভীর রাতে বৈষ্ণবনগর থানার পুলিশ এনটিপিসি মোড় এলাকায থেকে অভিযান চালিয়ে ওই পাচারকারীদের গ্রেপ্তার করেছে। উদ্ধার হয়েছে ৯৩ টি উন্নত মানের মোবাইল সেট। এই ঘটনার পর শনিবার মালদা আদালতের মাধ্যমে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন আবেদন জানিয়েছে বৈষ্ণবনগর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃত তিন পাচারকারীর নাম মহম্মদ সাহিদ, মহম্মদ আনিস এবং রশিদ আলী । এদের বাড়ি উত্তরপ্রদেশের ফিরোজাবাদ এলাকায়। শুক্রবার গভীর রাতে গোপন সূত্রে খবর পেয়ে বৈষ্ণবনগর থানার পুলিশ এনটিপিসি মোড় এলাকার জিরো পয়েন্টের ৩৪ নম্বর জাতীয় সড়কে ওই তিন পাচারকারীকে ধরবার জন্য ফাঁদ পাতে। উত্তরপ্রদেশ থেকেই ওই তিন পাচারকারী সংশ্লিষ্ট এলাকায় এসে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল । তখনই পুলিশ তাদেরকে ঘিরে জিজ্ঞাসাবাদ শুরু করে। এরপরই অভিযুক্তদের কাছে থাকা একটি ব্যাগে ৯৩ টি নামিদামি কোম্পানির এন্ড্রোয়েড মোবাইল সেট উদ্ধার হয়।

পুলিশ জানিয়েছে, চোরাই মোবাইল গুলি ভিন রাজ্য থেকে নিয়েছে আসা হয়েছিল কিনা না, অথবা এগুলি বৈষ্ণবনগর অথবা কালিয়াচক এসব এলাকা থেকে সংগ্রহ করা হয়েছিল তা এখন তদন্ত সাপেক্ষ। তবে এগুলি বাইরে কোথাও পাচার করার পরিকল্পনা ছিল দুষ্কৃতীদের, কিন্তু তার আগেই খবর পেয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে । তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *