একই এলাকায় ফের যুবক যুবতীর ঝুলন্তদেহ উদ্ধারে চাঞ্চল্য

দুসপ্তাহ সময়ের ব্যবধানে একই এলাকায় ফের যুবক যুবতীর ঝুলন্তদেহ উদ্ধারে চাঞ্চল্য ছড়িয়েছে মালদার হরিশচন্দ্রপুরের গৌরীপুর এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গেছে ,প্রতিদিনের মত প্রাতঃভ্রমণে বেরিয়ে এলাকাবাসীর নজরে আসে বরল গাছের মধ্যে ঝুলে থাকা যুবক-যুবতীর দেহ ।ঘটনা চাউর হতেই ঘটনাস্থলে ভিড় জমায় এলাকাবাসীরা।একটি ওড়নার এক প্রান্তে যুবতী,আরেক প্রান্তে যুবক ঝুলন্ত অবস্থায় রয়েছে।পুলিশ সূত্রে জানা গেছে,মৃত যুগলের মধ্যে যুবকের নাম বিষ্ণু সিংহ (২৫)! বাড়ি বিহার রাজ্যের আজম নগর থানার তামাবাড়ি এলাকায় এবং যুবতীর নাম গীতা সিংহ(১৮)। বাড়ি হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের কুশীদা গ্রাম পঞ্চায়েতের নসরপুর গ্রামে।

প্রেম সংক্রান্ত কারণেই এই ঘটনা বলে মনে হলেও তাদের মধ্যে সেরকম কোনো প্রেমের সম্পর্ক ছিল না বলে জানান স্থানীয়রা। আত্মহত্যা নাকি খুন এই নিয়ে সন্দেহের দানা বেঁধে এলাকাবাসী থেকে প্রশাসনিক মহলে। আসল ঘটনা তদন্তে নেমেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।খবর পেয়ে ঘটনাস্থলে আসে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।পুলিশ যুগলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছেন বলে খবর।এই খবর ছড়িয়ে পড়তেই এলাকায় নেমে আসে শোকের ছায়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *