আগামী একমাসের মধ্যে তৃনমূল কংগ্রেস সরকার ভেঙে যাবে-সৌমিত্র খাঁ

শিলিগুড়ির খড়িবাড়ির চায়ে পে চর্চায় যোগ দিয়ে তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ও ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন বিজেপির যুবমোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। এদিন উত্তরকন্যা অভিযান কর্মসূচিকে কেন্দ্র করে এক দলীয় কর্মসূচি এবং দলীয় কর্মীদের সঙ্গে চা-চক্রে যোগ দিয়ে তৃণমূলের বিরুদ্ধে তোপ দাগেন। তাঁর অভিযোগ আগামী একমাসের মধ্যে তৃনমূল কংগ্রেসের সরকার ভেঙে যাবে।

বিজেপির রাজ্য যুব সভাপতি আরো জানান , ত্যাগীর পার্টি এখন ভোগীর পার্টিতে পরিনত হয়েছে,ভবিষ্যতে পিসি আর ভাইপো ছাড়া আর কেউ এই পার্টিটে থাকবে না বললেন সমিত্র খাঁ।শিলিগুড়িতে এক দলিয় কর্মসূচিতে যোগদান করতে এসে শুভেন্দু অধিকারির মন্ত্রীত্ব ছাড়া নিয়ে সৌমিত্র খাঁ বলেন ৫৮ জন বিধায়ক বিজেপিতে আশার ইচ্ছা প্রকাশ করছে তারা এলে আগামী এক মাসের মধ্যে এই সরকার ভেঙ্গে যাবে।

উত্তরকন্যা অভিযান প্রসঙ্গে সৌমিত্র খাঁ বলেন উত্তরকন্যা তৈরী করে উত্তরবঙ্গের কিছু হয়নি শুধু একটা বিল্ডিং তৈরী হয়েছে এখানে কোন কাজ হয়না।কি কারনে এই বিল্ডিং তৈরী হয়েছিল ৭ডিসেম্বর অভিযানের মধ্যে দিয়ে তা জানতে চাইবো।তৃনমূল কংগ্রেস কে ভয় পাই না সেদিন কোন পুলিশ বাধা দিলে তা বিজেপি দেখে নিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *