অশ্লীল ভিডিও বানিয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি বিধায়ককে

বিধায়কের অশ্লীল ভিডিও বানিয়ে সামাজিক মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি পেল দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। এদিন সাংবাদিক সম্মেলন করে এমনটাই অভিযোগ করলেন তৃণমূল বিধায়ক।
ইতিমধ্যেই তিনি বিষয়টি নিয়ে দিনহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বিধায়ক। তিনি বলেন,” তিনি কেমন মানুষ, তার কেমন চরিত্র, দিনহাটার মানুষ তা জানেন। সেই তাকেই অশালীন ছবি বানিয়ে ব্ল্যাকমেল করার চেষ্টা হচ্ছে। প্রথমে টাকা চাওয়া হচ্ছে। পাশাপাশি রাজনৈতিক জীবন শেষ করে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে।”কেউ যাতে এধরনের ছবি দেখে তার সম্পর্কে ভুল কোন ধারণা না নেন, পাশাপাশি এধরনের ভিডিও যাতে কেউ শেয়ার না করে তার আবেদন জানান উদয়ম গুহ। কেউ এধরনের ছবি বা ভিডিও শেয়ার করলে তার বিরুদ্ধেও আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

সম্প্রতি কোচবিহার জেলা পুলিশের পক্ষ থেকে ভিডিও কল রসিভ না জন্য আবেদন জানানো হয়। ভিডিও কল করে সেই ছবিকে কাজে লাগিয়ে অশালীন ভিডিও বা ছবি বানিয়ে ব্ল্যাকমেল করার একটি চক্র সক্রিয় হয়েছে বলে জানানো হয়। এরপর এদিন তৃণমূল বিধায়ক উদয়ন গুহের ওই ঘটনা সামনে আসে।উদয়ন বাবু পুলিশে অভিযোগ করে জানিয়েছেন, ২১ ডিসেম্বর পূজা শর্মা নামে কেউ একজন তাকে ভিডিও কল করেন। তারপর থেকে অশালীন ছবি পাঠিয়ে ব্ল্যাকমেল করা হচ্ছে। এই চক্র এরাজ্যের বাইরের বলে মনে করা হচ্ছে। এই উপায়ে টাকা উপার্জনের ফন্দি ছাড়াও রাজনৈতিক ভাবে হেনস্থা করার অপচেষ্টা রয়েছে বলে এদিন জানান উদয়ন বাবু মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *