১৫ ডিসেম্বর উত্তরবঙ্গ সফরে আসছেন তৃনমূল সুপ্রিমো

দুদিনের সফরে আগামী ১৫ ডিসেম্বর উত্তরবঙ্গ সফরে আসছেন তৃনমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কোচবিহারে প্রাক্তন তৃনমূল বিধায়ক মিহির গোস্বামীর বিজেপিতে যোগদানের পর কোচবিহারে কি রণকৌশল নেয় মমতা ব্যানার্জি সেদিকে তাকিয়ে রাজনৈতিক মহল। আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে ইতিমধ্যে নিজের তদারকিতে জেলায় জেলায় দলীয় সফরে বেরোচ্ছেন মুখ্যমন্ত্রী। মিহিরের বিজেপিতে যোগদান এবং শিলিগুড়ি জলপাইগুড়ি , কোচবিহারে শুভেন্দু অধিকারীর অনুগামীদের গতিপ্রকৃতি এবং সেবিষয়ে সিদ্ধান্ত নিতে এই উত্তরবঙ্গ সফর খুবই গুরুত্বপূর্ণ।


জানা গেছে, উত্তরবঙ্গ সফরে তিনি আগামী ১৫ ডিসেম্বর রওনা দেবেন। উত্তরবঙ্গে এসে প্রথমে জলপাইগুড়ি ও আলিপুরদুয়ারে রাজনৈতিক সভা করবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। এই সভা শেষ করে পরে কোচবিহারে আসবেন মমতা। এদিন রাতে তিনি কোচবিহারে থাকবেন বলে জানা গিয়েছে। তারপর ১৬ তারিখ কোচবিহারে রাজনৈতিক সভা করে কলকাতার উদ্দেশ্যে রওনা দেবেন বলে জানা গেছে।
শুক্রবার শিল্প মেলা উদ্বোধনে এসে এবিষয়ে উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ বলেন, আগামী ১৬ তারিখ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোচবিহারে আসছেন। এখানে এসে তিনি একটি রাজনৈতিক সভা করবেন। প্রাথমিকভাবে রাস মেলার মাঠকে এই জনসভার জন্য বেছে নেওয়া হয়েছে বলে জানান তিনি। তবে দলীয় ভাবে সিদ্ধান্ত নিয়ে তারা সভাস্থলের ঘোষণা করবেন বলে জানান মন্ত্রী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *