১০ লক্ষ টাকা লুঠ করে চম্পট দিল এক বাচ্চা ছেলে

বৃহস্পতিবার সকাল ১১ টা মধ্যপ্রদেশে ঘটে গেল এক সাঙ্ঘাতিক দুঃসাহসিক ঘটনা। মাত্র ১০ বছররে ওই একরত্তি ছেলের যে এত সাহস, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি কেউ। নিমেষের মধ্যেই লোকজনের ভিড়ের মধ্যে দিয়ে নিজের কাজ হাসিল করে বেরিয়ে গেল। পুলিশ নামল তল্লাশিতে। রোজকারের মত কাজ হচ্ছিল ব্যাংকে।

অন্যান্য দিনের মতই লোকজনের ভিড় ছিল মধ্যপ্রদেশের নিমুচ জেলায় একটি ব্যাংকে। ক্যাশকাউন্টারের সামনে গ্রাহকও ছিলেন বেশ কয়েকজন। তবে এরই মধ্যে সেখানে বছর ১০-এর একটি ছোট খাটো চেহারার বাচ্চা ঢুকে পড়ে। চেহারায় ছোট হওয়ায় লোকজনের ভিড়ে হারিয়ে যায়। ক্যাশকাউন্টারে থাকা স্টাফ সামান্য বিরতি নিয়ে তাঁর সিট ছেড়ে পাশের টেবিলে সবে মাত্র গিয়েছেন, সেই সুযোগেই বাচ্চাটি ফটাফট ক্যাশবাক্স থেকে বেশ কয়েকটি ৫০০ টাকার নোটের বান্ডিল নিয়ে হাওয়া। মাত্র ৩০ সেকেন্ড সারা, আর প্রায় ১০ লক্ষ টাকা নিয়ে চম্পট দেয় বাচ্চাটি। সকলের নাকের ডগা দিয়ে এক ছুটে বেরিয়ে যায় ব্যাংক থেকে। ঘটনায় তাজ্জব বনে যায় সকলেই।

সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানিয়েছে, বাচ্চাটি এতোটাই ছোট ছিল যে, তাঁর চেহারা ঠিকভাবে ক্যামেরায় ধরা পড়েনি। তবে বেশকিছুক্ষণ ধরে একটি ২০ বছর বয়সী যুবককে ব্যাংকে বসে থাকতে দেখা গেছিল। বাচ্চাটি বেরিয়ে যাওয়ার সাথে সাথে ওই যুবকও সেখান থেকে হুড়মুড়িয়ে বেরিয়ে যায়। পুলিশ সুপার মনোজ রায় জানিয়েছেন, এর পিছনে নিশ্চয়ই বড় কোন গ্যাং রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *