সীমানা নিয়ে দুই প্রতিবেশীর খণ্ডযুদ্ধে হত এক, আহত এক

সীমানায় বেড়া দেওয়াকে কেন্দ্র করে দুই প্রতিবেশীর ঝগড়ায় প্রাণ গেল একজনের, আরেকজনের অবস্থা আশঙ্কাজনক। জানা।গেছে মালদার চাঁচলের যদুপুর এলাকায় মারবেজ আলী এবং শুকবর আলী সীমানা সংক্রান্ত বিষয়ে সংঘর্ষ বাঁধে। এই ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে ওই এলাকায়।

স্থানীয়দের কাছ থেকে জানা যায় যে, এদিন সকালে যদুপুর গ্রামের মরবেজ আলী ও তার ভাই মহসিন আলী তাদের পৈতৃক সম্পত্তিতে বেড়া দিচ্ছিল । ওই সময় তাদেরই প্রতিবেশী সুকবর আলী ওই জায়গায় বেড়া দিতে বাধা দেয় । বাধা দেওয়ার পরে দুই প্রতিবেশীর মধ্যে চরম বিবাদ শুরু হয়। বচসা হতে হতে শুকবর আলীর ছেলে বাবলু আলী হঠাৎ করে বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র বের করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে। এলোপাথাড়ি গুলি চালানোর ফলে একটি গুলি মরবেজ আলীর বুকে গিয়ে লাগে। অন্যদিকে সুকবর আলী ধারালো অস্ত্র দিয়ে মরবে আলীর ভাই মহসীন আলীকে কোপাতে থাকে । তড়িঘড়ি করে দু’জনকেই প্রথমে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসতে গেলে মরবেজ আলীকে সেখান থেকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয় হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় মরবেজ আলীর।এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় চাঁচল থানার বিশাল পুলিশবাহিনী গোটা ঘটনার তদন্তে নেমেছে চাঁচল থানার পুলিশ এ ঘটনাকে কেন্দ্র করে চরম উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

পুলিশ সূত্রে জানা যায় মৃত ওই ব্যক্তির নাম মরবেজ আলী (৪০) আহত ব্যক্তি মরবেজ আলীর ভাই মহসিন আলী। বাড়ি চাঁচল 2 নম্বর ব্লকের চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের যদুপুর এলাকায়। অভিযুক্তরা হলেন শুকবর আলী ও তার ছেলে বাবলু আলী। ঘটনার পর থেকেই এলাকা থেকে ঢাকা দিয়েছে ওই দুই অভিযুক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *