সঙ্কট কাটেনি প্রাক্তন রাষ্ট্রপতির, ভুয়ো খবরে বিরক্ত অভিজিৎ

 সঙ্কট এখনও কাটেনি প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের। তাঁর অবস্থা এখনও স্থিতিশীল । সোমবার তাঁর অস্ত্রোপচার হওয়ার পরেই চিকিৎসকরা জানিয়েছিলেন প্রণববাবুর শারীরিক অবস্থা উন্নতি হতে আরো সময় লাগবে ।উল্লেখ্য রবিবার রাতে প্রণব বাবু বাথরুমে পড়ে গিয়ে মাথায় চোট পান।সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।ডাক্তারবাবুরা জানিয়েছেন মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে গেছে। সমস্ত রিপোর্ট খতিয়ে দেখে হাসপাতাল কর্তৃপক্ষ অপারেশনের সিদ্ধান্ত নেন।তাঁকে এখনো ভেন্টিলেটরে রাখা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

হাসপাতালের তরফে জানানো হয়, অপারেশনের মাধ্যমে ওই জমাট বাঁধা রক্ত বের করে আনা সম্ভব হয়েছে। কিন্তু কোনও মতেই রক্তক্ষরণ না কমায় নতুন করে জটিলতা তৈরি হয়। তার জেরেই ক্ষতস্থানের রক্তক্ষরণ বন্ধ করতে সমস্যা হচ্ছে।

বুধবার রাতে ট্যুইটারে নিজের বাবার স্বাস্থ্যের সংবাদ দেন তাঁর পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। তিনি লেখেন, “,সবার প্রার্থনায় আমার বাবার হৃদযন্ত্র কাজ করছে । রক্তচলাচলও স্থিতিশীল । আমি সকলকে অনুরোধ করছি, বাবার আরোগ্যের জন্য আপনারা প্রার্থনা করুন ।”গতকাল রাত থেকেই প্রণব বাবুর শারীরিক অবস্থা নিয়ে ভুয়ো খবর ছড়াতে থাকে,এখবরে বিরক্ত প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *