শাসকদলের বিভিন্ন দুর্নীতি নিয়ে সরব বিজেপি , বিডিও অফিস ঘেরাও

জেলায় শাসকদলের বিভিন্ন দুর্নীতি নিয়ে সরব বিজেপি কর্মীরা এদিন বিডিও অফিস ঘেরাও করল জলপাইগুড়ি জেলার বিজেপি কর্মীরা। এদিন বিক্ষোভ মিছিল করে জলপাইগুড়ি সদর বিডিও অফিস ঘেরাও করে জেলা বিজেপির নেতা-কর্মীরা।

জানা গেছে ,বিজেপি কর্মীদের ওপর বিভিন্ন সময়ে হামলা করার অভিযোগ সহ প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা, আবাস যোজনা ও রেশন দুর্নীতির বিরুদ্ধে জোরদার আন্দোলন শুরু করল বিজেপি নেতা কর্মীরা।বিজেপি কর্মীদের এই আন্দোলন‌কে ঘিরে এদিন ব‍্যাপক উত্তেজনা পরিস্থিতি তৈরি হয় বিডিও অফিসে। গন্ডগোল এড়াতে আগে থেকেই বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। আন্দোলন‌কারীদের আটকাতে গেলে পুলিশের সঙ্গে রীতিমতো ধস্তাধস্তি শুরু হয়ে যায় বিজেপি কর্মীদের। যদিও জোর করে পুলিশের ঘেরাটোপ ভেঙে বিডিও অফিসে‌র ভেতরে ঢুকে পড়ে‌ন বিজেপি নেতা কর্মীরা।

এদিনের এই আন্দোলনে অংশ নিয়েছলেন বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী। তিনি বলেন, বিজেপি কর্মীদের ওপর বিভিন্ন সময়ে তৃণমূলী হামলার ঘটনা ঘটছে। জেলা সভাপতি বাপী গোস্বামীর অভিযোগ, তৃণমূলে‌র দলদাসে পরিণত হয়েছে পুলিশ। এছাড়া প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা, প্রধানমন্ত্রী আবাস যোজনা ও রেশন দুর্নীতির বিরুদ্ধেও সরব হন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *