মেলা থেকে বাড়ি ফেরার পথে লরির ধাক্কায় মৃত্যু হলো দ্বাদশ শ্রেণীর এক ছাত্রের

মেলা দেখে বাড়ি ফেরার পথে বাইকের সঙ্গে লরির ধাক্কায় মৃত্যু হলো দ্বাদশ শ্রেণীর এক ছাত্রের । শনিবার সকালে এই পথে দুর্ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানা তুলসিহাটা গ্রাম পঞ্চায়েতের বিবেকানন্দ মোড়ে রাজ্য সড়কে। এই পথ দুর্ঘটনার পর স্থানীয় গ্রামবাসীরাই রক্তাক্ত ছাত্রকে উদ্ধার করে নিকটবর্তী গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন । সেখানেই  চিকিৎসকেরা ওই ছাত্রের মৃত্যুর কথা জানিয়ে দেয়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মৃত ছাত্রের নাম নাসির ইকবাল (১৮)। সে তুলসীহাটা উচ্চ বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিলো। তার বাড়ি হরিশ্চন্দ্রপুর ১ ব্লকের তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের সালালপুর গ্রামে। ওই ছাত্রের অকাল মৃত্যুতে পরিবার ও আত্মীয়-স্বজন সহ হরিশ্চন্দ্রপুর এলাকায়  শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও মৃত ছাত্রের পরিবার সূত্রে জানা গিয়েছে,  শুক্রবার সন্ধ্যায় নাসির ইকবাল কাকা সামসাদ আলিকে সঙ্গী করে হরিশ্চন্দ্রপুর-২  ব্লকের সুলতান নগর গ্রাম পঞ্চায়েতের বৈজনাথপুর গ্রামে মামার বাড়ি মেলা দেখতে যায়।মেলা দেখে শনিবার সকালে মোটর বাইকে করে বাড়ি ফেরার পথে তুলসীহাটা বিবেকানন্দ মোড়ে কুশিদাগামী এক ট্রাকের ধাক্কায় মারা যায় বলে খবর।সকাল হতেই স্থানীয়রা মৃত যুবকের রক্তাক্ত দেহ দেখতে পান।খবর দেওয়া হয় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশকে।

মৃত নাসির ইকবালের বাবা জামসেদ আলি জানিয়েছেন, তার এক ছেলে ও এক মেয়ে। নাসির তুলসীহাটা উচ্চ বিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর পরীক্ষার্থী।দুই মাস পরেই তার ফাইনাল পরীক্ষা। শুক্রবার সন্ধ্যায় কাকাকে সঙ্গী করে মামার বাড়ি বৈজনাথপুর গ্রামে  মেলা দেখতে যায়। শনিবার সকালে বাড়ি ফেরার পথে তুলসীহাটা বিবেকানন্দ মোড়ে ট্রাকের ধাক্কায় মারা যায়। সিসিটিভি ফুটেজে সেই সময় কোনো সিভিল পুলিশকে কর্তব্যরত অবস্থায় দেখা যায় নি। তার অভিযোগ যদি সিভিক পুলিশ কর্তব্যরত অবস্থায় সেখানে থাকত তাহলে তার ছেলে চিকিৎসা পেয়ে বেঁচে যেত। এদিকে ঘটনার পর ঘাতক লরি চালক পলাতক। তার খোঁজ শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *