ভুটান সীমান্তে ফের গ্রেপ্তার চার ড্রাগ পাচারকারী

ভারত-ভুটান সীমান্তে রমরমা ড্রাগ পাচার। এদিন জয়গায় ফের একটি বিলাসবহুল গাড়ি থেকে উদ্ধার হল ব্রাউন সুগার। পুলিশ সূত্রে জানা গেছে তিনশো গ্রাম ব্রাউন সুগার উদ্ধার হয়। সঙ্গে একটি এসইউভি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছে। এই ঘটনায় এক মহিলা সহ চার পাচারকারীকে আটক করেছে পুলিশ।

ধৃতদের রিমান্ডের আবেদন জানিয়ে এন,ডি,পি,এস আ্যক্টে মামলা দায়ের করে চার অভিযুক্তকে জলপাইগুড়ি আদালতে পাঠিয়েছে জয়গা থানার পুলিশ ।জয়গার অতিরিক্ত পুলিশ সুপার কুন্তল ব্যানার্জি জানিয়েছেন এই ড্রাগ উদ্ধার জয়গা থানার বড় আ্যচিভমেন্ট। তিনি জানিয়েছেন অভিযুক্তরা হলেন, কর্মা শেরপা(মহিলা),সোনম শেরপা,রমেশ লামা,শিব কুমার দর্জি ।এদের সকলের বাড়ি জয়গাতেই।

তিনি আরো জানান অভিযুক্তদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে জানা গেছে ড্রাগ পাচারের ঘটানায় মুল অভিযুক্ত রমেশ লামা।তার গাড়িটিই পাচারের ঘটনায় ব্যাবহার করা হয়েছিলো। অভিযুক্ত রমেশ জানিয়েছে সে ভুটানে পাচারের জন্য শিলিগুড়ি এবং মালদা থেকে ওই ব্রাউন সুগার কিনেছিলো।
বুধবার রাতে ধৃত মহিলা কর্মা শেরপা ত্রিবেণীটোল এলাকায় ওই ব্রাউন সুগার বিক্রি করতে আসে। নির্দিষ্ট খবরের ভিত্তিতে পুলিশ আগে থেকেই এলাকায় ওৎ পেতে ছিলো। হাতবদলের সময় হাতেনাতে ওই মহিলাকে ব্রাউন সুগার সমেত ধরা হয়। উদ্ধার হওয়া ব্রাউন সুগারের আনুমানিক বাজার মূল্য আট লাখ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *