ব্রাউন সুগার, নগদ চার লক্ষ টাকা সহ দুজনকে গ্রেপ্তার করল মাটিগাড়া থানার পুলিশ

এককেজি ব্রাউন সুগার, নগদ চার লক্ষ টাকা সহ দুজনকে গ্রেপ্তার করল মাটিগাড়া থানার পুলিশ। জানা গেছে গোপনসূত্রে খবর পেয়ে এদিন মাটিগাড়া খাপরাইল মোড় থেকে বাস থেকে নামা দুজনকে জিজ্ঞাসাবাদ এবং তল্লাশি চালাতেই তাদের কাছ থেকে ব্রাউন সুগার এবং টাকা উদ্ধার করে পুলিশ।

মাটিগাড়া থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃতরা খাপরাইল মোড়ে বাস থেকে নামছিল,ঠিক সেই সময় তাদের পকড়াও করে পুলিশ ।তদন্তে পুলিশ জানতে পেরেছে ধৃতরা মালদা থেকে এই মাদক শিলিগুড়িতে বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছিল । ধৃতদের নাম ইসমাইল হক,বয়স ৩৮,বাড়ি কালিয়াচক মালদা ।অপর ধৃত মোহাম্মদ কৌশার,বয়স ২২,বাড়ি বিশ্বাস কলোনি,মাটিগারা ।মাটিগাড়া থানা পুলিশ সূত্রে জানা গিয়েছে অভিযুক্তদের শুক্রবার শিলিগুড়ি আদালতে তুলে পুনরায় সাত দিনের পুলিশ হেফাজতে নেওয়া হবে ।এই ব্রাউন সুগার ধৃতরা কোথা থেকে এনেছিল এবং কোথায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল তা জানতে চাইছে পুলিশ।

সম্প্রতি মাটিগাড়া থেকে বিশাল পরিমান কার্তুজ , আগ্নেয়াস্ত্র মেলায় এবার নড়েচড়ে বসে মাটিগাড়া থানার পুলিশ। সূত্রের খবর প্রতিনিয়তই ব্যাপক তল্লাশি শুরু করেছে মাটিগাড়া থানার সাদা পোশাকের পুলিশ। অভিযোগ, দীর্ঘদিন ধরে প্রশাসনের নাকের ডগায় বসে ড্রাগস, গাঁজার কারবার চলে আসছে মাটিগাড়া বাজার সংলগ্ন এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *