বিধানসভা নির্বাচনকে সামনে রেখে উত্তরবঙ্গবাসীকে উন্নয়ন স্মরণ করালেন মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকে বহুবার উত্তরবঙ্গ সফর করেছেন। দ্বিতীয়বার মুখ্যমন্ত্রীর চেয়ারে বসার পর থেকে উত্তরবঙ্গে একাধিক উন্নয়ন করেছেন। তবুও গত লোকসভা ভোটে উত্তরের সব আসনে বিজেপির জয়লাভে তৃণমূলের ভরাডুবি হয়েছে। কিন্তু সেই লোকসভা এখন অতীত।সামনে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে তাই উত্তরবঙ্গবাসীকে উন্নয়ন স্মরণ করে দিলেন।

এদিন মুখ্যমন্ত্রী জলপাইগুড়িতে কর্মীসম্মেলনে উন্নয়নকে হাতিয়ার করেই ভোটবাক্স মজবুত করতে চান জলপাইগুড়ি, কোচবিহার,আলিপুরদুয়ার সহ সমগ্র উত্তরবঙ্গ থেকে। আর তাই মঞ্চে উঠেই মা-মাটি-সরকারের উন্নয়ন গুলিকে তুলে ধরলেন। এদিন আলিপুরদুয়ার এবং জলপাইগুড়ির কর্মীদের নিয়ে কর্মীসভায় দুইজেলার উন্নয়নের খতিয়ান তুলে ধরেন । উত্তরকন্যা, বেঙ্গল সাফারি, বিশ্ব বাংলা, ভোরের আলো, জলপাইগুড়ি মেডিকেল কলেজ, কোর্টের সার্কিট বেঞ্চ সহ একাধিক উপহার তুলে দিয়েছেন জলপাইগুড়ি বাসীর জন্য।

এছাড়া তিনি জানান, রাজবংশী এবং কামতাপুরি ভাষাভাষী গোষ্ঠীদের জন্য ভাষা স্বীকৃতি, দুই বোর্ডকে অর্থসাহায্য সহ নারায়ণী ব্যাটেলিয়ন , পঞ্চানন বর্মার জন্মদিনে ছুটি, পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস, আলিপুরদুয়ার জেলায় নতুন বিশ্ববিদ্যালয় , চাবাগানে চা-সুন্দরী প্রকল্প, জয় জোহার প্রকল্প সহ একাধিক কাজ হচ্ছে এই দুইজেলার।সভামঞ্চ থেকে বিজেপিকে বার্তা দেন মুখ্যমন্ত্রী , “বিজেপি শুধুই প্রতিশ্রুতি দিয়েছে, কাজ করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *