বিজেপি কর্মীর দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল কর্মীর বিরুদ্ধে

বিজেপি কর্মীর দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল এক তৃণমূল কর্মীর বিরুদ্ধে।ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে তুফানগঞ্জের চিলাখানার ঘোগারকুঠি গ্রামে। এই ঘটনার প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা।শেষে খবর পেয়ে তুফানগঞ্জ থানার পুলিশ পৌছায় ঘটনাস্থলে । পুলিশ অপরাধীদের খুজে বের করার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিজেপি কর্মীরা । যদিও এই ঘটনা অস্বীকার করে তৃণমূল কংগ্রেস ।

স্থানীয় সূত্রে জানা গেছে মঙ্গলবার রাতে একটি বাইক নিয়ে আসে দুষ্কৃতিরা । তারা এসে দোকানে আগুন লাগিয়ে দেয় বলে অভিযোগ । এই ঘটনায় অভিযোগের আঙ্গুল উঠেছে তৃণমূল কংগ্রেসের দিকে ।
বিজেপি কর্মী তথা দোকানের মালিক দিপক দাস অভিযোগ করে বলেন মঙ্গলবার রাত আনুমানিক ২ টা নাগাদ একটি বাইক আমার দোকানের সামনে এসে থামে । জাতীয় সড়কের পাশে দোকান। যে কোন সময় যে কোন গাড়ি এসে রাস্তায় দাড়াতে পারে । তাই কোন আমল দেইনি । কিছুক্ষনের মধ্যে আমার দোকান দাউ দাউ করে জ্বলতে থাকে । আগুন ধরতেই বাইরে বেড়িয়ে আসি আমরা । ততক্ষনে সম্পূর্ণ দোকানে আগুন লেগে গেছে । চিৎকার শুরু করলে স্থানীয়রা ছুটে আসে । তারাই আগুন নেভানোর কাজে হাত লাগান । দমকলে ফোন করা হয় । তারাও আসে দেড়িতে । শেষে দমকল এবং স্থানীয়দের চেষ্টায় আগুন আয়ত্বে আসে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *