বিজেপির অভিযানের আগেই বন্ধ হল নবান্ন

আগামীকাল এবং পরশু অর্থাৎ বৃহস্পতিবার ও শুক্রবার নবান্ন বন্ধ রাখার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। সূত্রের খবর আগামীকাল বিজেপি যুব মোর্চার নবান্ন চলো অভিযানের আগে নবান্ন বন্ধ রাখার সিদ্ধান্তে নতুন রাজনৈতিক মাত্রা যোগ করেছে । রাজ্য সরকার আগামী দুদিন নবান্ন বন্ধ রাখার কারন হিসেবে স্যানিটাইজেশন এর কথা বললেও বিজেপি নেতারা অবশ্য তা মানতে নারাজ ।

নবান্নে স্যানিটাইজেশনের কাজ শনি এবং রবিবার করে চললেও হঠাৎ বৃহস্পতিবার এবং শুক্রবার ঘোষণা করায় বিজেপি নেতাদের ঠোঁটের কোণে মুচকি হাসি । বিজেপি নেতারা অভিযোগ করে বলেছেন যে দিদি নবান্ন চলো অভিযানের আগে ভয়ে নবান্ন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে।


বিজেপি রাজ্য যুব মোর্চা অনেকদিন আগে থেকে ৮ অক্টোবর নবান্ন চলো অভিযানের কর্মসূচির পরিকল্পনা নিয়েছে । সেইমতো শেষমূহূর্তের প্রস্তুতি সেরে ফেলেছে। সূত্রের খবর যুবমোর্চার সাত দফা দাবি নিয়ে বিশাল সংখ্যায় বিজেপি সমর্থকরা কলকাতা স্তব্ধ করে নবান্ন চলো অভিযানের কর্মসূচি নিয়েছে বলে জানা গিয়েছে । অভিযানে যোগ দিতে ইতিমধ্যে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে লোকের সমাগম হয়েছে কলকাতায় । অভিযানে যোগ দিতে কলকাতায় পা রেখেছেন সর্বভারতীয় যুব মোর্চার সর্বকনিষ্ঠ সভাপতি তেজস্বী সূর্যও । বিজেপির এই অভিযানের আগে নবান্ন বন্ধ রাখার সিদ্ধান্তে রাজনৈতিক গন্ধ উঠছে বলে বিশেষজ্ঞ মহল মনে করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *