পাঁচ তরুণীকে ধর্ষণের অভিযোগ তিন দুষ্কৃতীর বিরুদ্ধে

মাদক খাইয়ে পাঁচ তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল তিন দুষ্কৃতীর বিরুদ্ধে। পুরো বিষয়টি থানায় লিখিত আকারে অভিযোগ দায়ের হতেই ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ ।জানা গেছে পুরাতন মালদার নবাবগঞ্জ এলাকায় পাঁচ তরুণীকে নির্জন জায়গায় তুলে নিয়ে গিয়ে প্রাণনাশের হুমকি দিয়ে ধর্ষণ করে তিন দুষ্কৃতী বলে অভিযোগ।। এরপর বিষয়টি জানাজানি হতেই এখন গোটা গ্রাম অভিযুক্তদের ফাঁসির দাবিতে সোচ্চার হয়েছে ।

 পুলিশ সূত্রে জানা গিয়েছে, জোড়াকালিস্থান এলাকায় বসবাস করে ওই নাবালিকা পাঁচ ছাত্রী ও তার পরিবার। পঞ্চম থেকে নবম শ্রেণি পর্যন্ত ওই ছাত্রীরা স্থানীয় একটি হাইস্কুলে পাঠরত। প্রত্যেকের বয়স ১২ থেকে ১৫ বছরের মধ্যে। এই পাঁচজনের মধ্যে একই পরিবারের তিন নাবালিকা বোন রয়েছে‌। পাশাপাশি দুই নাবালিকা পৃথক দুই পরিবারের। 

এদিকে পুরো ঘটনাটি নিয়ে ওই নাবালিকা ছাত্রীর পরিবার অভিযুক্ত গৌতম সরকার, ফুচকা দাস এবং কানু শিকদারের বিরুদ্ধে পৃথকভাবে পুরাতন মালদা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ দায়ের হতেই দুষ্কৃতীরা ওই পরিবারদের ফোনে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে দুষ্কৃতীদের দ্রুত গ্রেপ্তারের জন্য পুরাতন মালদা থানার পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে। তবে ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে। তাদের খোঁজ চালানো হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *