নেশাসামগ্রীর বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে পুলিশের সামনে মার খেল স্থানীয় প্রমীলাবাহিনী

এলাকায় মদ, ড্রাগ সহ নেশাসামগ্রীর বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে পুলিশের সামনে মার খেল স্থানীয় প্রমীলাবাহিনী। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ও ক্ষোভের সৃষ্টি হয়েছে মাটিগাড়া থানার পাথরঘাটা অঞ্চলের হিমুল এলাকায়। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ দীর্ঘদিন ধরে এলাকায় অবৈধ চোলাইমদ , ড্রাগ এর বিক্রি করছে কিছু লোক। ফলে এলাকার তরুণ সমাজ এবং যুবকরা নেশাসক্ত হয়ে পড়ছে এলাকার পরিবেশ নষ্ট হচ্ছে। এই অবৈধ ড্রাগ, মদের ঠেক গুলির বিরুদ্ধে বারবার প্রতিবাদ করছে সেখানকার কিছু প্রমীলা বাহিনী। এনিয়ে মাঝে মাঝে ওই এলাকায় এনিয়ে ধুন্ধুমার ঘটনাও ঘটে গিয়েছে। এদিন এই পরিস্থিতি ব্যাপক চরম আকার ধারন করে।

স্থানীয়দের অভিযোগ এক ড্রাগ বিক্রেতার হাতে দুজন মহিলা চরম হেনস্থা হয় মাটিগাড়া থানার পুলিশের সামনে। জানা গেছে এই ঘটনায় এক মহিলা গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। আরেকজন মহিলার হাত ভেঙে দেওয়া হয়েছে। এই ঘটনায় প্রমীলা বাহিনীর সদস্যদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে রবিবার স্থানীয়দের অভিযোগে হিমুল এলাকায় মদের বিরুদ্ধে অভিযান করে পুলিশ।এই ঘটনায় স্থানীয় ওই প্রমিলাবাহিনীর সাহায্য নেওয়া হয়। অভিযোগ , সেসময় ওই মদ বিক্রেতা ওই প্রমিলাবাহিনীদের ওপর চড়াও হন। জানা গেছে সেসময় মহিলা পুলিশ উপস্থিত না থাকায় ওই মহিলাকে আটক করা যায়নি। এদিকে ঘটনার ২৪ ঘণ্টা কেটে গেলেও পুলিশ কোনো পদক্ষেপ গ্রহণ না করায় ক্ষোভ জমছে স্থানীয় মহলে।

মহিলাদের অভিযোগ পুলিশের সামনে তাদের দুজন মহিলা হেনস্থা হওয়ার পরেও পুলিশ কোনো পদক্ষেপ নিচ্ছে না।উল্টে তাদের লিখিত অভিযোগ করতে বলছে থানায়।তারপরই পুলিশ সেই ঘটনার তদন্ত করবে। এদিকে রব উঠছে তাহলে কি মাদক বিক্রির হপ্তা প্রশাসনের টেবিলের তলায় পৌঁছে যাচ্ছে । এই ঘটনায় মাটিগাড়ার বিশিষ্ট ব্যক্তিরা প্রশাসনকে দৃষ্টান্তমূলক পদক্ষেপ গ্রহণ করতে অনুরোধ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *